কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন ৬৫,৬৪৩

প্রতীকী ছবি: প্রথম আলো

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে ফিল্ড কো–অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

  • পদের নাম: ফিল্ড কো-অর্ডিনেটর
    প্রজেক্ট: সুফল টু প্রজেক্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: এনভায়রনমেন্টাল সায়েন্স, ডিজাস্টার ম্যানেজমেন্ট, সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অ্যান্টিসিপেটরি বা ফোরকাস্ট বেজড অ্যাকশনস বা ফোরকাস্ট বেজড ফাইন্যান্সিং (এফবিএ বা এফবিএফ), ডিজাস্টার প্রিপার্ডনেস, ডিআরআর বা রেসিলিয়েন্স বিল্ডিংয়ে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। স্টাফ ম্যানেজমেন্ট ও ম্যানেজিং ইকো ফান্ডেড প্রজেক্টে অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল ও যোগাযোগে দক্ষ হতে হবে।

ছবি: কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডের ওয়েবসাইট থেকে নেওয়া

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত)
কর্মস্থল: সাঘাটা, গাইবান্ধা
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬৫,৬৪৩ টাকা। এ ছাড়া দুটি উৎসব বোনাস, ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা, প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুইটি, মোবাইল ও ইন্টারনেট সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট এই [email protected] ই–মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৫ জুন ২০২২।