বিজ্ঞাপন

বয়স

২০২১ সালের ১ মে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্মতারিখ, বয়স, নিজ জেলার নাম, যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভা বা সিটি করপোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র (ভোটার আইডি কার্ড)/জন্মনিবন্ধন সনদের সত্যায়িত কপি, যোগ্যতা ও অভিজ্ঞতার (যদি থাকে) সনদের সত্যায়িত কপি দিতে হবে। সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট আকারের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা/ডিএনসিসির কাউন্সিলর কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। সত্যায়নের ক্ষেত্রে সত্যায়নকারী কর্মকর্তা/কাউন্সিলরের সুস্পষ্ট নাম, পদবি ও সিল অবশ্যই থাকতে হবে।

এই নিয়োগ সম্পূর্ণরূপে অস্থায়ী, দৈনিক মজুরিভিত্তিক এবং ভবিষ্যতে কোনোক্রমে রাজস্ব খাতে নিয়মিত করার কোনো সুযোগ থাকবে না। নিয়োগপ্রাপ্তির পর প্রার্থী স্থায়ী করার আবেদন করতে পারবেন না এবং এ বিষয়ে বিজ্ঞ আদালতে আবেদন করতে পারবেন না।

ঢাকা উত্তর সিটি করপোরেশনে কর্মরত অবস্থায় মৃত পরিচ্ছন্নতাকর্মী এবং ৫৯ বছরে চাকরি হতে অব্যাহতিপ্রাপ্ত কর্মীদের ওয়ারিশেরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া হরিজনদের জন্য সরকার নির্ধারিত কোটা অনুসরণ করা হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

সচিব, ঢাকা উত্তর সিটি করপোরেশন, গুলশান সেন্টার পয়েন্ট, প্লট ২৩-২৬, রোড-৪৬, গুলশান-২, ঢাকা।

খামের উপর অবশ্যই ‘শ্রমিক (পরিচ্ছন্নতাকর্মী)’ উল্লেখ করতে হবে ।

*বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন