বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১.
সহকারী অধ্যাপক/জুনিয়র কনসালট্যান্ট। পদের সংখ্যা ১টি। বিএমডিসি কর্তৃক স্বীকৃত ও নিবন্ধিত মেডিকেল গ্র্যাজুয়েটসহ স্নাতকোত্তর ডিগ্রি যেমন এমডি/এফসিপিএস/এফআরসিএ বা সমমানের ডিগ্রি। সহকারী অধ্যাপকের পদে সাম্প্রতিক সময়ে ফার্স্ট অথর হিসেবে ন্যূনতম তিনটি নিজস্ব প্রকাশনা বিএমডিসি কর্তৃক অনুমোদিত থাকতে হবে। এ ছাড়া বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর। বেতন: ৩৫৫০০-৬৭০১০ টাকা।

default-image

২.
রেজিস্ট্রার (সিটি সার্জারি)। পদ ১টি। বিএমডিসি কর্তৃক স্বীকৃত ও নিবন্ধিত মেডিকেল গ্র্যাজুয়েটসহ এমএস/সিটিএস অথবা এফসিপিএস/এফআরসিএস বা কার্ডিয়াক সার্জারিতে সমমানের স্নাতকোত্তর ডিগ্রি। শিশু কার্ডিয়াক সার্জারি অথবা শিশু সার্জারিতে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। আর বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর। বেতন: ২৯০০০-৬৩৪১০ টাকা।

৩.
রেজিস্ট্রার (শিশু কার্ডিয়াক অ্যানেসথেসিয়া)। পদ ১টি। বিএমডিসি কর্তৃক স্বীকৃত ও নিবন্ধিত মেডিকেল গ্র্যাজুয়েটসহ স্নাতকোত্তর ডিগ্রি যেমন এমডি/এফসিপিএস/এফআরসিএ বা ডিএ ডিগ্রি। শিশু কার্ডিয়াক অ্যানেসথেসিয়ায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। আর বয়স হতে হবে অনূর্ধ্ব ৪০ বছর। বেতন: ২৯০০০-৬৩৪১০ টাকা।

৪.
আবাসিক মেডিকেল অফিসার। পদ ৩টি। বিএমডিসি কর্তৃক স্বীকৃত ও নিবন্ধিত মেডিকেল গ্র্যাজুয়েট। শিশু অ্যানেসথেসিয়া বিভাগে কমপক্ষে ৬ মাসের প্রশিক্ষণ থাকতে হবে। ঢাকা শিশু হাসপাতালে প্রশিক্ষণ গ্রহণকারীরা অগ্রাধিকার পাবেন। আর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর। বেতন: ২২০০০-৫৩০৬০ টাকা।

আবেদন ফরম

ঢাকা শিশু হাসপাতালের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে আবেদন ফরম।

আবেদন ফি

আবেদন ফি ৫০০ টাকা পে-অর্ডার হিসেবে ‘পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল’–এর অনুকূলে জমা দিতে হবে।

default-image

আবেদনের সঙ্গে কী কী সংযুক্ত করতে হবে

১. পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, ২. জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ৩. সব শিক্ষাগত যোগ্যতার সনদসহ অভিজ্ঞতা ও চাহিদাকৃত সব অভিজ্ঞতার পক্ষে কাগজপত্রাদি এবং ৪. সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের ল্যাবপ্রিন্ট ছবি।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ‘পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭’ ঠিকানায় পাঠাতে হবে।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন