default-image

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের বিভিন্ন পদে ১৪৫ জনকে নিয়োগ দেওয়া হবে। সহকারী ব্যবস্থাপক (সাধারণ), সহকারী ব্যবস্থাপক (হিসাব), সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলী, সহকারী কর্মকর্তা (সাধারণ) ও সহকারী কর্মকর্তা (হিসাব) পদে আবেদন করতে http://tgtdcl.teletalk.com.bd এ আবেদন করতে পারবেন যোগ্য প্রার্থীরা। নবম ও দশম গ্রেডে এসব কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জানিয়েছে, একজন প্রার্থী কেবল একটি পদে আবেদন করতে পারবেন।

বয়স

করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে এ বছর ২৫ মার্চ যাদের ৩০ বছর পূর্ণ হয়েছে, সরকারি চাকরিতে তাদের আবেদনের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এ নিয়ে প্রজ্ঞাপনও জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তিতাস গ্যাসের চাকরিতে আবেদনকারীর বয়সসীমা চলতি বছরের ২৫ মার্চে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

বিজ্ঞাপন

আবেদনের সময়সীমা

গত ৬ অক্টোবর সকাল ১০টা থেকে শুরু হয়েছে এসব পদের আবেদন। চাকরি প্রত্যাশীরা আবেদন করতে পারবেন ৫ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত।

আবেদন ফি

সব পদের আবেদন ফি ২৫০ টাকা।
পদের নাম ও পদসংখ্যা
১. সহকারী ব্যবস্থাপক (সাধারণ)—২০টি পদ
২. সহকারী ব্যবস্থাপক (হিসাব)—৩০টি পদ
৩. সহকারী প্রকৌশলী—২৫টি পদ
৪. উপসহকারী প্রকৌশলী—৪৩টি পদ
৫. সহকারী কর্মকর্তা (সাধারণ)—২২টি পদ
৬.সহকারী কর্মকর্তা (হিসাব)—৫টি পদ

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।
অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা vas.query@teletalk.com.bd এ ই–মেইলে যোগাযোগ করা যাবে। লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ প্রার্থীর মোবাইলে এসএমএসের মাধ্যমে ও ডিজিটিডিসিএলের ওয়েবসাইটে https://www.titasgas.org.bd এর মাধ্যমে জানানো হবে।

মন্তব্য পড়ুন 0