৩. পদের নাম: উপসহকারী প্রকৌশলী (পুর)। পদসংখ্যা ১২টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে পুর প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

৪. পদের নাম : উপসহকারী প্রকৌশলী (যান্ত্রিক)। পদসংখ্যা ২টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে যান্ত্রিক, পাওয়ার বা অটোমোবাইল প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

৫. পদের নাম : উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ)। পদসংখ্যা ১টি। চাকরির গ্রেড ১০। বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীকে কোনো স্বীকৃত কারিগরি ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে বিদ্যুৎ প্রকৌশলে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

বয়স: ২০২১ সালের ১ জুন প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।
আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ ও ২ নম্বর পদের জন্য ১০০০ এবং ৩ থেকে ৫ নম্বর পদের জন্য ৭০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।

চাকরির বিজ্ঞপ্তি দেখুন এখানে

**চাকরির খবর, পরামর্শ ও প্রস্তুতির জন্য নিয়মিত পড়ুন ‘চলতি ঘটনা’