বিকাশে চাকরির সুযোগ, লাগবে অভিজ্ঞতা

প্রতিষ্ঠানটি তাদের কোয়ালিটি অ্যাসুরেন্স ও সার্ভিস অপারেশনস বিভাগে লোকবল নিয়োগ দেবে।
ছবি: বিকাশের ফেসবুক পেজ থেকে নেওয়া

দেশের সবচেয়ে বড় মুঠোফোন আর্থিক সেবাদান প্রতিষ্ঠান বিকাশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের কোয়ালিটি অ্যাসুরেন্স ও সার্ভিস অপারেশনস বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: ইঞ্জিনিয়ার, কোয়ালিটি অ্যাসুরেন্স
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: সিএসসি, সিএসই, আইসিটি, আইসিই, ইটিই বিষয়ে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৪ থেকে ৮ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এপিআই টেস্টিং, জিআইটি, নোএসকিউএল, কিউএ বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া আইটি সার্ভিস, টেলিকমিউনিকেশন, ইনভেস্টমেন্ট/ মার্চেন্ট ব্যাংকিং, সফটওয়্যার কোম্পানি বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের কিউএ মেথোডোলজি, লাইফ সাইকেল অ্যান্ড টুলস ও অন্তত একটি প্রোগ্রামিং ল্যাংগুয়েজ জানতে হবে। ওয়েব/ মুঠোফোন/ ডেস্কটপ ও মুঠোফোন অ্যাপ্লিকেশন সম্পর্কে ধারণা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।
    চাকরির ধরন: ফুল টাইম
    কর্মস্থল: ঢাকা
    বেতন: আলোচনা সাপেক্ষে

    আবেদনের শেষ তারিখ: ২৩ জানুয়ারি ২০২২

  • পদের নাম: সফটওয়্যার ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার ইন টেস্ট, কোয়ালিটি অ্যাসুরেন্স
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: সিএসসি, সিএসই, আইসিটি, আইসিই, ইটিই বিষয়ে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ থেকে ৬ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এপিআই টেস্টিং, জিআইটি, কিউএ, সফটওয়্যার টেস্টিং বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া আইটি সার্ভিস, টেলিকমিউনিকেশন, ইনভেস্টমেন্ট/ মার্চেন্ট ব্যাংকিং, সফটওয়্যার কোম্পানি বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের কিউএ মেথোডোলজি, লাইফ সাইকেল অ্যান্ড টুলস, জাভা, পাইথন বা জাভাস্ক্রিপ্ট জানতে হবে। ওয়েব/ মুঠোফোন/ ডেস্কটপ ও মুঠোফোন অ্যাপ্লিকেশন সম্পর্কে ধারণা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

ছবি: বিকাশের ফেসবুক পেজ থেকে নেওয়া

চাকরির ধরন: ফুল টাইম
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

আবেদনের শেষ তারিখ: ২৩ জানুয়ারি ২০২২

  • পদের নাম: সিনিয়র ইঞ্জিনিয়ার, সার্ভিস অপারেশনস
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: সিএসসি, সিএসই, আইসিটি, আইসিই, ইটিই বিষয়ে বিএসসি ডিগ্রিধারী হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৪ থেকে ৬ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এপিআই ইন্টিগ্রেশন, কল সেন্টার, সিআরএম, এমএসএসকিউএল, মাইএসকিউএল, ভিএমওয়্যার বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া কল সেন্টার, ইনভেস্টমেন্ট/ মার্চেন্ট ব্যাংকিং, আইটি সার্ভিস ও টেলিকমিউনিকেশন বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের ডেটা ও ভয়েস নেটওয়ার্ক, এপিআই কমিউনিকেশন অ্যান্ড ইন্টিগ্রেশন জানতে হবে।

ছবি: বিকাশের ফেসবুক পেজ থেকে নেওয়া

চাকরির ধরন: ফুল টাইম
কর্মস্থল: ঢাকা
বেতন: আলোচনা সাপেক্ষে

আবেদনের শেষ তারিখ: ১৬ জানুয়ারি ২০২২

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে।