বেসরকারি সংস্থায় ঢাকার বাইরে চাকরি, বেতন ৫৮,০০০

প্রতীকী ছবি: প্রথম আলো

বেসরকারি উন্নয়ন সংস্থা পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি কিশোরগঞ্জ ও নেত্রকোনা জেলায় কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে/সরাসরি/ই-মেইলে কভার লেটারসহ সিভি পাঠাতে হবে।

  • পদের নাম: প্রোগ্রাম ম্যানজার
    বিভাগ: স্ট্রেনদেনিং হাউসহোল্ড অ্যাবিলিট টু রেসপন্ড টু ডেভেলপমেন্ট অপরচুনিটিস (সৌহার্দ্য-থ্রি) প্রোগ্রাম
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: সমাজবিজ্ঞান বা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ম্যানেজমেন্ট অব অ্যাগ্রিকালচার লাইভলিহুড, হেলথ, হাইজিন অ্যান্ড নিউট্রিশন, জেন্ডার, ডিজাস্টার রিস্ক ম্যানেজমেন্ট ও ফুড সিকিউরিটি প্রোগ্রামে অন্তত ৮ থেকে ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রোগ্রাম প্ল্যানিং, ইমপ্লিমেন্টেশন, বাজেটিং, ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট, স্টাফ ম্যানেজমেন্ট, রিপোর্ট রাইটিং ও মনিটরিং অ্যান্ড ইভালুয়েশনে অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টসহ কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। মোটরসাইকেল চালানোর মানসিকতা থাকতে হবে। বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কিশোরগঞ্জ ও নেত্রকোনা জেলা
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৫২,০০০-৫৮,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী যোগ্য প্রার্থীদের কভার লেটার, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, অভিজ্ঞতা ও শিক্ষাগত যোগ্যতার সদনসহ সংস্থার দপ্তরে ই-মেইলে/ডাকযোগে/সরাসরি সিভি পাঠাতে হবে। খামের ওপর/ই-মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। পদ ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে।

সিভি পাঠানোর ঠিকানা
ডেপুটি ডিরেক্টর, এইচআর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট, পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭। ই-মেইল: [email protected]

আবেদনের শেষ সময়: ১০ জুন ২০২২।