default-image

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপ-পরীক্ষা নিয়ন্ত্রক পদে শিক্ষক নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদের যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন আপনিও। অনলাইনে আবেদন শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীকে আগামী ১০ জুনের মধ্যে ডাকে ৮ সেট দরখাস্ত পাঠাতে হবে। আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমাসহ শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞাপন

পদের নাম উপ-পরীক্ষা নিয়ন্ত্রক। পদের সংখ্যা ২। চাকরির গ্রেড ৫। বেতন স্কেল ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা। চাকরির ধরন স্থায়ী। বয়স হতে পারবে সর্বোচ্চ ৪৫ বছর।

প্রার্থীকে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড, পাবলিক সার্ভিস কমিশন, সরকারি, আধা সরকারি অথবা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক বা পরীক্ষা-সংক্রান্ত কাজে ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া একই ধরনের প্রতিষ্ঠানে আরও চার বছর অন্য পদে কাজ করার অভিজ্ঞতাসহ মোট ১০ বছর কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরাই আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ, শ্রেণি অথবা সমমানের গ্রেড গ্রহণযোগ্য হবে না।

প্রার্থীকে নির্দিষ্ট ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে ৬০০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার সংযুক্ত করতে হবে। আবেদন পাঠানোর ঠিকানা রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

বিজ্ঞাপন
নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন