default-image

ব্যাংকার্স সিলেকশন কমিটি সোনালী ব্যাংক লিমিটেড ও জনতা ব্যাংক লিমিটেডের ২০১৮ সালভিত্তিক ‘সিনিয়র অফিসার (প্রকৌশল-মেকানিক্যাল)’–এর ৭টি শূন্য পদে নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে। এ ছাড়া লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অনলাইন আবেদনের সমর্থনে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে বলেছে।

বিজ্ঞাপন

‘সিনিয়র অফিসার-(প্রকৌশল-মেকানিক্যাল)’–এর ৭টি শূন্য পদে গত ২০ অক্টোবর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ৭, ৮ ও ৯ ডিসেম্বর। এ তিন দিন বেলা ২টায় মৌখিক পরীক্ষা বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের প্রধান ভবনে অনুষ্ঠিত হবে। ৭ ডিসেম্বর (২০০১২, ২০০৩১, ২০০৬০, ২০০৭৫, ২০০৮৭, ২০১৩৮, ২০১৪৫, ২০১৭৩, ২০১৮৯, ২০২৯১, ২০২৯৫, ২০৩১৪) ১২ জনের মৌখিক পরীক্ষা হবে। ৮ ডিসেম্বর (২০৩৩১, ২০৩৪৩, ২০৩৫৮, ২০৩৬৪, ২০৩৭৭, ২০৪০৬, ২০৪০৮, ২০৪১৬, ২০৪২২, ২০৪৬৫, ২০৪৭২, ২০৪৮০) ১২ জনের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বরে (২০৫১৮, ২০৫৩০, ২০৫৩২, ২০৫৪৯, ২০৫৭৪, ২০৬০৩, ২০৬১৯, ২০৬৫৫, ২০৬৭৩, ২০৬৯৪) ১০ জনের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলি এবং তাঁদের অনলাইন আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে যে যে কাগজ জমা দিতে হবে, তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

বিজ্ঞাপন

প্রার্থীদের জন্য বিশেষ দ্রষ্টব্য

  • প্রকাশিত প্রার্থী তালিকা (রোল নম্বর), মৌখিক পরীক্ষার সময়সূচিতে কোনো সংশোধনের প্রয়োজন হলে তা সংশোধনের অধিকার বিএসসি সংরক্ষণ করে।

  • প্রার্থী কর্তৃক দাখিল করা অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ তথ্য/দলিলাদির কারণে নিয়োগপ্রক্রিয়ার যেকোনো পর্যায়ে প্রার্থীর সঙ্গে কোনো প্রকার যোগাযোগ ছাড়াই প্রার্থিতা বাতিল করার অধিকার বিএসসি সংরক্ষণ করে।

  • মাস্ক না পরলে কোনো প্রার্থীকে মৌখিক পরীক্ষার বোর্ডে উপস্থিত হওয়ার সুযোগ দেওয়া হবে না।

মন্তব্য করুন