বয়সসীমা
আবেদনকারীর বয়স ২০২২ সালের ১ আগস্ট ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের প্রার্থীর নাম, পিতা বা স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, মোবাইল বা টেলিফোন নম্বর (যদি থাকে), জন্ম তারিখ, বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা, পরীক্ষা পাশের বিভাগ, শ্রেণি বা জিপিএ, বছর উল্লেখ করে জীবন বৃত্তান্তসহ চাকরির নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের সত্যায়িত কপি, প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র এবং স্থায়ী ঠিকানার স্বপক্ষে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, পৌরসভা মেয়র বা ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নিজ জেলা উল্লেখ করে নাগরিকত্ব সনদের সত্যায়িত কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের চার কপি রঙিন সত্যায়িত ছবিসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করে দিতে হবে। আবেদনপত্রে ও খামের ওপর আবেদনকৃত পদের নাম স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

default-image

আবেদন ফি
পরীক্ষার ফি সোনালী ব্যাংকের যেকোনো শাখা থেকে পরীক্ষার ফি বাবদ মহাপরিচালক, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি), গাজীপুরের অনুকূলে ২০০ টাকার ব্যাংক ড্রাফট করতে হবে। ব্যাংক ড্রাফটের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রধান, উদ্ভিদ প্রজনন বিভাগ, বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি), গাজীপুর-১৭০১।

আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন