২. পদের নাম: প্রভাষক

পদসংখ্যা: ১১
বিভাগ ও পদসংখ্যা: ইংরেজি বিভাগে দুটি পদ, সরকার ও রাজনীতি বিভাগে একটি পদ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে তিনটি পদ, পদার্থবিজ্ঞান বিভাগে দুটি পদ ও প্রাণিবিদ্যা বিভাগে তিনটি পদ।
যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান ও বাণিজ্য শাখায় জিপিএ–৫–এর স্কেলে ৪.২৫ এবং মানবিক শাখায় জিপিএ–৫–এর স্কেলে ৪.০০ থাকতে হবে। আবেদনকারীদের ইংরেজি/সরকার ও রাজনীতি বিষয়ে স্নাতক (সম্মান) /সমমান ও স্নাতকোত্তর/সমমান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি ও গ্রেডিং পদ্ধতিতে সিজিপিএ–৪–এর স্কেলে ৩.৫০, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/পদার্থবিজ্ঞান/প্রাণিবিদ্যা বিষয়ের আবেদনকারীদের স্নাতক (সম্মান) /সমমান ও স্নাতকোত্তর/সমমান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি ও গ্রেডিং পদ্ধতিতে সিজিপিএ–৪–এর স্কেলে ৩.৬০ থাকতে হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। রেজিস্ট্রারের দপ্তর থেকেও আবেদন ফরম সংগ্রহ করা যাবে। সাত সেট আবেদনের প্রতি সেটের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সনদ, নম্বরপত্র, গবেষণামূলক প্রকাশনার কপি ও অভিজ্ঞতার প্রমাণপত্রের সত্যায়িত অনুলিপি দিতে হবে। দরখাস্তের সঙ্গে দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি ও ব্যাংক ড্রাফটের রসিদ সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি

রেজিস্ট্রারের অনুকূলে অগ্রণী ব্যাংকের যে কোনো শাখা থেকে ৬০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা অগ্রণী ব্যাংক লিমিটেড জাবি শাখার সিডি-৬৮ অ্যাকাউন্টে ৬০০ টাকা জমা দিতে হবে। টাকা জমার রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সাভার, ঢাকা।

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ:

৪ আগস্ট ২০২২।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন