• ২. পদের নাম: কেস ম্যানেজমেন্ট অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজকর্ম/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/মনোবিজ্ঞান/ক্লিনিক্যাল সাইকোলজি/এডুকেশনাল সাইকোলজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের একটির বেশি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো উন্নয়ন সংস্থায় কেস ম্যানেজমেন্ট/সাইকোসোশ্যাল কাউন্সেলিং/ইনফরমেশন ম্যানেজমেন্ট/ট্রেনিংয়ে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
    বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৪৫,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী মোবাইল ও যাতায়াত বিল প্রদান করা হবে।

  • ৩. পদের নাম: অফিসার (লাইফ স্কিলস অ্যান্ড এন্ট্রাপ্রেনিউরশিপ ডেভেলপমেন্ট)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/সমাজকর্ম/সমাজকল্যাণ/সমাজবিজ্ঞান/ব্যবসায় শিক্ষায় স্নাতকোত্তর ডিগ্রি বা সিএসই/ইইই/মেকানিক্যাল/সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
    বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
    বেতন: মাসিক বেতন ৪৫,০০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী মোবাইল ও যাতায়াত বিল প্রদান করা হবে।

  • ৪. পদের নাম: অ্যাকাউন্টস অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ ফিন্যান্স/ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে একটির বেশি তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫০ বছর
বেতন: মাসিক বেতন ৪০,৩০০ টাকা। এ ছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি, মুঠোফোন নম্বর ও পরিচয় প্রদানে সক্ষম এমন দুজন অনাত্মীয় ব্যক্তির নাম উল্লেখ করে পূর্ণাঙ্গ সিভিসহ আবেদনপত্র ডাকযোগে বা ই–মেইলের মাধ্যমে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

সিভিসহ আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নির্বাহী পরিচালক, পরিবার উন্নয়ন সংস্থা (এফডিএ), এফডিএ ভবন, আদর্শপাড়া, ওয়ার্ড নম্বর–৬, চরফ্যাশন পৌরসভা, চরফ্যাশন, ভোলা। ই-মেইল ঠিকানা: [email protected]

আবেদনের শেষ সময়: ১৮ অক্টোবর ২০২২।