• ২. পদের নাম: সহযোগী অধ্যাপক

    পদসংখ্যা:

    বিভাগ ও পদসংখ্যা: যন্ত্রকৌশল বিভাগে একটি পদ এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগে দুটি পদ।

    বয়স: সর্বোচ্চ ৪৮ বছর

    বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা

default-image
  • ৩. পদের নাম: সহকারী অধ্যাপক

    পদসংখ্যা:

    বিভাগ ও পদসংখ্যা: পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি পদ (অধ্যাপক পদের বিপরীতে), ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে চারটি পদ (স্থায়ী তিনটি ও সহযোগী অধ্যাপক পদের বিপরীতে একটি), পানিসম্পদ কৌশল বিভাগে একটি পদ (অধ্যাপক পদের বিপরীতে) এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগে একটি পদ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে)।

    বয়স: সর্বোচ্চ ৪০ বছর

    বেতন স্কেল: ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

  • ৪. পদের নাম: প্রভাষক

    পদসংখ্যা:

    বিভাগ ও পদসংখ্যা: স্থাপত্য বিভাগে একটি পদ (অধ্যাপক পদের বিপরীতে), ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একটি পদ, ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে দুটি পদ (অধ্যাপক পদের বিপরীতে), তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগে দুটি পদ, পানিসম্পদ কৌশল বিভাগে একটি পদ এবং মেকাট্রনিকস অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং বিভাগে দুটি পদ।

    বয়স: ১৮–৩০ বছর

    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

default-image
  • ৫. পদের নাম: গবেষণা প্রভাষক

    পদসংখ্যা:

    বিভাগ: সেন্টার ফর এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ (সিইএসইআর)

    বয়স: ১৮-৩০ বছর

    বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

বয়সসীমা

প্রার্থীদের বয়স উল্লেখিত সীমার মধ্যে থাকতে হবে। উচ্চতর ডিগ্রিধারী প্রার্থীদের বয়সসীমা শিথিলযোগ্য। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

default-image

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। সংশ্লিষ্ট পদের যোগ্যতা, অভিজ্ঞতা ও শর্তাবলি একই ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে। নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১০ সেট দরখাস্ত, সহকারী অধ্যাপক, প্রভাষক ও গবেষণা প্রভাষক পদের জন্য ৭ সেট দরখাস্ত প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি বা ডাকযোগে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দপ্তরে পৌঁছাতে হবে। আবেদনের পদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি

সব পদের জন্য আবেদন ফি ৫০০ টাকা সোনালী ব্যাংক লিমিটেড, চুয়েট শাখা, চট্টগ্রামের অনুকূলে রেজিস্ট্রার, চুয়েট, চট্টগ্রাম বরাবর ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), চট্টগ্রাম।

আবেদনের শেষ তারিখ: ৪ আগস্ট ২০২২।

নিয়োগ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন