বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরি, বেতন স্কেল ৫০০০০

বাংলাদেশ সরকারের লোগো

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠানে একজন সহযোগী অধ্যাপক নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

পদের নাম: সহযোগী অধ্যাপক

পদসংখ্যা: ১
বিভাগ: অ্যানিমেল ব্রিডিং অ্যান্ড জেনেটিক্স
যোগ্যতা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম জিপিএ ৩.৫ সহ স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অথবা যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণিসহ সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি বা সমমানের ডিগ্রি। স্বীকৃত জার্নালে সাতটি প্রকাশনা থাকতে হবে।
অভিজ্ঞতা: পিএইচডি বা সমমানের ডিগ্রি থাকলে সাত বছরের শিক্ষকতার অভিজ্ঞতা এবং পিএইচডি না থাকলে ৯ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা।

যেভাবে আবেদন

বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://bsmrau.edu.bd)। আবেদনপত্রের সঙ্গে সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বরপত্র, প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান/সরকার অনুমোদিত বা স্বীকৃত প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত কম্পিউটার প্রশিক্ষণের সনদপত্র, অভিজ্ঞতা সংক্রান্ত সকল সনদপত্র ও প্রকাশনা রিপ্রিন্টের অনুলিপি সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

আবেদনপত্র রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৬ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন ফি

প্রার্থীকে সোনালী ব্যাংক থেকে এক হাজার টাকা পরীক্ষা ফি বাবদ পে-অর্ডার করতে হবে।

আবেদনের শেষ তারিখ


৩১ ডিসেম্বর ২০২১।