বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিএসএমএমইউ এবং অধিভুক্ত বিভিন্ন মেডিকেল কলেজ ও ইনস্টিটিউটে জুলাই ২০২৩ সেশনের এমফিল, এমমেড, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সে ভর্তির জন্য আবেদন আহ্বান করা হয়েছে। এ কোর্সের একাডেমিক সেশন শুরু হবে আগামী ১ জুলাই। ভর্তি–ইচ্ছুক শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে এমফিল, এমমেড, ডিপ্লোমা ও এমপিএইচ কোর্সের জন্য নির্ধারিত বিষয়গুলো দেখে আবেদন করতে পারবেন।

ভর্তি ফি ও আবেদন পদ্ধতি

প্রার্থীকে পূবালী ব্যাংকের যেকোনো অনলাইন শাখা থেকে শাহবাগ শাখায় ‘বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও বিবিধ তহবিল’ ০৯৪৭১০২০০১৭৩১ অ্যাকাউন্টে সাত হাজার টাকা (অফেরতযোগ্য) ড্রাফট করতে হবে। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন ফি প্রদানের পর প্রার্থীকে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্র পূরণ করতে হবে।

আবেদন জমার সময়

ভর্তি ফি আগামীকাল সোমবার (২৩ জানুয়ারি) থেকে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত দেওয়া যাবে। আবেদনপত্র জমা নেওয়া হবে ২৪ জানুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি রাত ১১টা ৫০ মিনিট পর্যন্ত।

প্রবেশপত্র গ্রহণের সময়সীমা

আবেদনকারী প্রার্থীরা আবেদন নম্বর এবং পাসওয়ার্ড ব্যবহার করে ৫ মার্চ থেকে ১০ মার্চ সকাল সাড়ে আটটা পর্যন্ত অ্যাডমিট কার্ড গ্রহণ করতে পারবেন।