default-image

জনপ্রিয় সঙ্গী খোঁজার (ডেটিং) প্ল্যাটফর্ম বাম্বল থেকে প্রোফাইল মুছে ফেলার অভিযোগ তুলেছেন গোল্ডেন গ্লোব জয়ী মার্কিন অভিনেত্রী শ্যারন স্টোন। তিনি সঙ্গী খুঁজতে গিয়েছিলেন কি না কে জানে, হয়তো নিতান্ত কৌতূহলের বসেই ওয়েবসাইটটিতে অ্যাকাউন্ট খুলেছিলেন। তবে অন্য ব্যবহারকারীরা ভাবতে শুরু করেন শ্যারনের প্রোফাইলটি হয়তো নকল। আর সে কারণেই বাম্বলের কাছে অভিযোগ জানাতে থাকেন (রিপোর্ট) একের পর এক।

বাম্বল থেকে ‘বিতাড়িত’ হয়ে টুইটারে শ্যারন লেখেন, ‘আমি ডেটিং সাইটটিতে গিয়ে দেখি তারা আমার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। অনেকেই ভেবেছে, প্রোফাইলটি আমার হতেই পারে না!’
এদিকে খবর পেয়ে বাম্বল পুনরায় শ্যারনের অ্যাকাউন্ট সচল করে দেয়। তিনি বাম্বলের অংশ হতে চান, সে জন্য তারা সম্মানিত বলে বাম্বলের পক্ষ থেকে জানানো হয়। বাম্বলের একজন প্রতিনিধি জানিয়েছেন, তাঁর মতো একজন তারকার প্রোফাইল ভেরিফায়েড না হওয়ায় অনেকের মনে দ্বিধার সৃষ্টি হয়।

বাম্বলের সম্পাদকীয় পরিচালক ক্লেয়ার ও’কনর ডেটিং সাইটে শ্যারনকে স্বাগতম জানান এবং তাঁর পছন্দমতো সঙ্গী যেন খুঁজে পান, তা কামনা করেন।

বর্তমানে শ্যারনের বয়স ৬১। তিনি ১৯৯২ সালে হলিউডের বেসিক ইনস্টিংট চলচ্চিত্রে অভিনয়ের জন্য খ্যাতি পান। তাঁর প্রথম বিয়ে হয় পরিচালক মাইকেল গ্রিনবার্গের সঙ্গে। এরপর ১৯৯৮ সালে সাংবাদিক ফিল ব্রনস্টাইনকে বিয়ে করেন তিনি। ২০০৪ সালে বিচ্ছেদ হয় তাঁদের। সূত্র: সিএনএন

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0