ভার্চ্যুয়াল প্রাণী পোষার গেম ‘মাই টকিং টম ফ্রেন্ডস’ স্মার্টফোনের জন্য উন্মুক্ত করার ঘোষণা দিয়েছে টকিং টম গেম নির্মাতা আউটফিট সেভেন লিমিটেড। ‘টকিং টম ফ্রেন্ডস’ গেম অ্যাপটি এখন গুগল ও অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যাবে। দুটি প্ল্যাটফর্মেই অ্যাপটি বিনা মূল্যে পাওয়া যাবে।

টকিং টম অ্যান্ড ফ্রেন্ডস ফ্র্যাঞ্চাইজিতে নতুন এ গেমটিতে ছয়টি অনন্য চরিত্রকে যুক্ত করা হয়েছে, যা নিয়ে খেলতে পারবেন গেমাররা। গেমটি উন্মুক্ত হওয়ার আগে তা খেলার জন্য এক কোটি ৩০ লাখ আগাম নিবন্ধ হয়েছে। এ ফ্র্যাঞ্চাইজিতে নতুন করে যুক্ত হয়েছে টকিং বেক্কা। গেমটিতে আগে থেকে রয়েছে টম, অ্যাঞ্জেলা, হ্যাংক, বেন ও জিঞ্জার। খেলোয়াড়েরা তাদের পোষা প্রাণীর প্রয়োজন ও চরিত্রের অনুযায়ী উপকরণ যুক্ত করতে পারবেন। তাদের আকর্ষণীয় জীবনযাপনের জন্য গেমার ইচ্ছাপূরণ করতে পারবেন।

গেমে বন্ধুরা বেশ গতিময়। মজা পেতে তারা খোলা জায়গায় ঘোরাঘুরি ও ঘরের চারপাশে নড়াচড়া করতে পারে। গেমাররা তাদের নিয়ে রান্না, ছবি আঁকা, বাগান করা বা বিভিন্ন সামাজিক কাজকর্ম করতে পারবেন। এ ছাড়া একেবারে নতুন কিছু মিনি গেম এতে যুক্ত হয়েছে। এ ছাড়া দারুণ নকশার ভার্চ্যুয়াল দুনিয়া এতে পাওয়া যাবে বলে এক বিবৃতিতে জানিয়েছে আউটফিট সেভেন।

আউটফিটের প্রধান নির্বাহী শিউন কিয়ান বলেন, ‘মাই টকিং টম ফ্রেন্ডস তৈরির লক্ষ্য ছিল ভার্চ্যুয়াল পোষা প্রাণীর গল্পকে নতুন করে বলা। আমরা অনেক দূর ভেবেছি এবং মানুষের জন্য ভালো লাগার কিছু জিনিস তৈরি করতে পেরেছি।’

বিজ্ঞাপন
প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন