বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আলান্তি সিটরালু
ধরন: সিনেমা
স্ট্রিমিং: জিফাইভ
দিনক্ষণ: ২৪ সেপ্টেম্বর
নিরীক্ষাধর্মী তেলেগু ছবিটির চারটি কেন্দ্রীয় চরিত্র: গিটারিস্ট, যৌনকর্মী, মাফিয়া ও বক্সার। চরিত্রগুলোর গল্পগুলো একেবারেই আলাদা। চাওয়া–পাওয়ায়ও আলাদা। কিন্তু জীবনের কোনো এক পর্যায়ে একজনের জীবনের সঙ্গে আরেকজনের জীবন মিলে যায়। ছবিটি পরিচালনা করেছেন সুপ্রীত সি কৃষ্ণ। অভিনয়ে শ্বেতা পরাশর, যশ পুরি, অজয় কাঠুরবার ও পরভিন বেন্ডামুরি।

default-image

বার্ডস অব প্যারাডাইস
ধরন: সিনেমা
স্ট্রিমিং: অ্যামাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: ২৪ সেপ্টেম্বর
এ কে স্মলের ব্রাইট বার্নিং উপন্যাস থেকে তৈরি হয়েছে সিনেমা বার্ডস অব প্যারাডাইস। দুই ব্যালে ড্যান্সারের বন্ধুত্ব। অনেক কসরত করে প্যারিসের ন্যাশনাল অপেরায় ঢোকে তারা। প্রতিযোগিতার মুখে শেষ পর্যন্ত কতটুকু বজায় থাকে তাদের বন্ধুত্ব? পেশাদারি ও ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন নিয়ে সারা আদিনা স্মিথের ছবি।

default-image

আকাশবাণী
ধরন: সিনেমা
স্ট্রিমিং: সনিলিভ
দিনক্ষণ: ২৪ সেপ্টেম্বর
উপজাতিদের অধিকার নিয়ে বানানো ছবি আকাশবাণী। ভূমিদস্যুদের সঙ্গে ক্ষৃদ্র জাতিগোষ্ঠীর মানুষের লড়াই করে টিকে থাকার গল্প। বাহুবলীখ্যাত এস এস রাজমৌলীর সঙ্গে সহকারী পরিচালক অশ্বিন গঙ্গারাজুর প্রথম ছবি।

default-image
default-image

ব্রিটনি ভার্সেস স্পিয়ার্স
ধরন: প্রামাণ্যচিত্র
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: ২৮ সেপ্টেম্বর
পপ তারকা হিসেবেই ব্রিটনি স্পিয়ার্সকে চেনে সারা বিশ্ব। কিন্তু এক যুগের বেশি অন্য কারণে আলোচিত ব্রিটনি। আদালতে পর্যন্ত গড়িয়েছে এ ইস্যু। সেটি হলো ব্রিটনির মুক্তির লড়াই। খুলে বললে বাবার সঙ্গে ব্রিটনির আইনি অভিভাবকত্ব নিয়ে লড়াই। অবশেষে সেই লড়াই জিতেছেন এই পপ তারকা। দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে চলা এ আইনি লড়াই নিয়েই ব্রিটনি ভার্সেস স্পিয়ার্স। এটি পরিচালনা করেছেন এরিন লি।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন