বিজ্ঞাপন

ভিকি জাহেদ আরও বলেন, গত বছর বেশ আনন্দ নিয়ে আমরা কাজ করেছিলাম। বিদেশের ওটিটির জন্য আমরা অনেক কাজ করেছি। দেশে যতগুলো ওটিটি প্ল্যাটফর্ম কাজ শুরু করেছিল, কোনোটিই প্রতিষ্ঠিত হতে পারেনি।

default-image

আমাদের আশা স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি প্রতিষ্ঠা লাভ করবে, তাদের অনুষ্ঠান উপভোগ করবেন বিশ্বের বাংলাভাষী দর্শক। চরকি সফল হবে।’

জানা গেছে, ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, অ্যান্থলজি সিরিজ, তথ্যচিত্র, শর্টফিল্মসহ ঝাঁপিভরা বৈচিত্র্যময় কনটেন্ট নিয়ে এসেছে চরকি। বাংলাদেশের জন্য ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম এখনো তুলনামূলক নতুন ধারণা। বাংলাদেশের মঞ্চে দাপুটে অভিনেতা হিসেবে সুনাম আছে, এমন অনেকেই চরকিতে হাজির।

default-image

রয়েছেন আসাদুজ্জামান নূর গাজী রাকায়েত, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, মোস্তফা মন্ওয়ার, মনোজ প্রামাণিক, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খানের মতো মঞ্চশিল্পীরা। পশ্চিমবঙ্গের একটি নতুন চলচ্চিত্র মুক্তি পাবে চরকির পর্দায়। দর্শক সেই ছবিতে পাবেন প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, অনন্যা চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো নামী অভিনয়শিল্পীদের। আজ থেকে এই কনটেন্টগুলো উন্মুক্ত দেশ ও দেশের বাইরের সব দর্শকের জন্য।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন