প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রোমান্টিক ছবি
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রোমান্টিক ছবিকোলাজ

একের পর এক সাফল্যের পালক এসে জমা হচ্ছে প্রিয়াঙ্কার মুকুটে। ভারতের সীমানা পেরিয়ে যে তারকারা নিজেদের সফলভাবে মেলে ধরেছেন আন্তর্জাতিক অঙ্গনে, তার ভেতর এই মুহূর্তে শীর্ষ অবস্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাজ্যের রাজপরিবারকে যখন ‘বর্ণবাদী’ বলে অভিযোগ করা হচ্ছে, এমন সময় ব্রিটিশ ম্যাগাজিন ভোগ প্রিয়াঙ্কাকে প্রচ্ছদকন্যা বানিয়ে প্রকাশ করেছে বিশেষ সংখ্যা। সেখানে ‘দ্য ওয়ার্ল্ডস বিগেস্ট স্টারস’ শিরোনামের একটি ফিচারে কেট উইন্সলেট, সোফিয়া লরেন, টম হল্যান্ডদের মতো হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে নাম এসেছে প্রিয়াঙ্কার।

default-image

এই খবর বাসি হতে না হতেই নতুন খবর নিয়ে হাজির প্রিয়াঙ্কা। তিনি ও তাঁর জীবনসঙ্গী মার্কিন গায়ক নিক জোনাসের কণ্ঠে শোনা যাবে, কারা পেলেন এবারের অস্কার মনোনয়ন। ৯৩তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা ঘোষণা করবেন এই দম্পতি। একটি ভিডিও পোস্ট করে প্রিয়াঙ্কা নিজেই দিয়েছেন এই সুখবর। ক্যাপশনে ‘দ্য একাডেমি’ ট্যাগ করে মজা করে লিখেছেন, ‘প্রিয় অস্কার কমিটি, এবারের অস্কারে কারা মনোনয়ন পেল, সেই ঘোষণার জন্য আমি একাই যথেষ্ট। নিকের দরকার কী? আমার এই অনুরোধ বিবেচনা করে দেখবেন।’ এরপর নিজেই আবার লিখেছেন, ‘আরে না না, আমি কেবল মজা করছি। নিক, আমি তোমাকে ভালোবাসি। আমরা দুজন মিলেই অনুষ্ঠান করব।’

default-image
বিজ্ঞাপন

১৫ মার্চ বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া সাতটায় অস্কারের ওয়েবসাইট (oscar.com, oscars.org) এবং দ্য একাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেসের টুইটার, ইউটিউব ও ফেসবুক থেকে লাইভ দেখানো হবে এই আয়োজন। দুই পর্বে ২৩টি শাখার মনোনীতদের নাম জানাবেন ‘নিকিয়াঙ্কা’। আগামী ২৫ এপ্রিল যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে বসবে চলচ্চিত্রের সবচেয়ে জমকালো রাত, ৯৩তম অস্কারের আসর।

default-image

মুক্তি পেয়েছে নিক জোনাসের অ্যালবাম স্পেসম্যান। এতে বিরহের সুরে স্ত্রী প্রিয়াঙ্কার প্রতি প্রেম উজাড় করেছেন নিক। অন্যদিকে প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কার আত্মজীবনীমূলক বই আনফিনিশড। এই বইয়ের প্রতিটি পাতাই বিতর্কিত বলে মন্তব্য করেছেন অনেক পাঠক।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন