বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এক সাক্ষাৎকারে রণবীরকে বিয়ের দিন নিয়ে প্রশ্ন করা হলে জবাবে তিনি হেসে বলেন, ‘আমাকে পাগল কুকুরে কামড়ায়নি যে বিয়ে নিয়ে কথা বলব। বিয়ের দিন সংবাদমাধ্যমকে জানাব। তবে হ্যাঁ, আমরা শিগগিরই বিয়ে করব।’ রণবীরের এ মন্তব্যর পর তাঁদের বিয়েকে ঘিরে চর্চা তুঙ্গে উঠেছে। বেশ কিছু দিন আগে জোর রটনা ছিল, আলিয়া আর রণবীরের বিয়ে হয়ে গেছে।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ ছবির মুক্তির আগে এক সাক্ষাৎকারে আলিয়া এ প্রসঙ্গে প্রথম আলোকে একরাশ বিস্ময় নিয়ে মজার সুরে বলেন, ‘তাই নাকি! আমার বিয়ে হয়ে গেছে?

default-image

এভাবে কখনো বিয়ে হতে পারে নাকি। আর আপনি কি মনে করেন, আমার বিয়ে হয়ে যাবে আর সারা দুনিয়া জানতে পারবে না? আমি দাঁতের চিকিৎসকের কাছে গেলে মুহূর্তের মধ্যে সারা দুনিয়া জেনে যায়। না, আমাদের এখনো বিয়ে হয়নি।’ সম্প্রতি রণবীরের মাসি রীমা জৈন তাঁদের বিয়ের বিষয়ে বলেন, ‘ওরা দুজনে বিয়ে করবে নিশ্চয়। তবে কবে করবে, তা জানা নেই।’

default-image

সম্প্রতি আলিয়া আর রণবীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং শেষ করেছেন। আয়ান মুখার্জির এই ছবির মাধ্যমে প্রথমবার তাঁরা জুটি হিসেবে পর্দায় আসতে চলেছেন। আলিয়াকে শেষ পর্দায় দেখা গেছে ‘আরআরআর’ ছবিতে। রণবীরকে আগামী দিনে ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়াও ‘শমশেরা’, ‘অ্যানিমেল’, আর লাভ রঞ্জনের একটা ছবিতে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন