default-image

অবশ্য এমনিতে ইদানীং কাণ্ডজ্ঞানহীন কাজের জন্য সংবাদ শিরোনামে আসছেন এই তারকা। এই তো কদিন আগেই আলিয়ার ওপর বেজায় ক্ষেপেছিল ভারতের বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। করোনার নতুন ধরন ছড়াতে শুরু করেছে ভারতে। এরই মধ্যে করণ জোহরের পার্টিতে হাজির হয়েছিলেন আলিয়া। করণ জোহরসহ ওই পার্টিতে উপস্থিত কারিনা, অমৃতা অরোরাসহ বেশ কয়েকজন সেখান থেকে করোনায় আক্রান্ত হন। তখনই সবাইকে সতর্ক করা হয়, যেন সবাই কোয়ারেন্টিনে থাকেন। সেই নির্দেশ অমান্য করে আলিয়া গিয়েছিলেন দিল্লিতে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবির মোশন পোস্টার উন্মোচনে। এরপরই তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানায় বিএমসি।

উপায় কী আলিয়ার? প্রচারণার এটাই মোক্ষম সময়। একই সঙ্গে এস এস রাজামৌলী পরিচালিত আরআরআর ছবির প্রচারণাও চালাতে হচ্ছে তাঁকে। সে কাজে সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন সালমান খানের বিগ বস-১৫ টেলিভিশন অনুষ্ঠানে। তবে আলিয়ার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হতে যাচ্ছে খ্যাতিমান নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবিটি। এ ছবির জন্য ভীষণ শ্রম দিতে হয়েছে তাঁকে, আর দশটা ছবির প্রস্তুতির চেয়ে নিতে হয়েছে বাড়তি প্রস্তুতি। এ ছবিতে খুনে এক খারাপ নারীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। বানসালির দলের লোকেরা মোটামুটি নিশ্চিত, এই ছবির জন্য আলিয়া বেশ কিছু পুরস্কার পেতে যাচ্ছেন। এ রকম পূর্বাভাস আর প্রশংসায় ছবিটি মুক্তির আগেই রণবীর কাপুরসহ হবু শ্বশুরবাড়ির লোকেদের দেখাতে অস্থির হয়ে উঠেছেন আলিয়া। কিন্তু এসব আবদার রাখার লোক নন বানসালি। মুখের ওপর জানিয়ে দিয়েছেন, এ আবদার পূরণ করার মতো নয়। আগেও একটি ছবির ব্যাপারে এ রকম অনুরোধ এসেছিল তাঁর কাছে। কিন্তু মুক্তির আগে কোথাও ছবি দেখানো তাঁর ধাতে নেই।

default-image

ফেব্রুয়ারি মাসের ১৮ তারিখ মুক্তি পাচ্ছে গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবিটি। নায়িকা আলিয়াকে পরিচালক বানসালি জানিয়ে দিয়েছেন, মুক্তির পর সবাইকে নিয়ে দেখবেন ছবিটি। এ ছবিতে আরও অভিনয় করেছেন অজয় দেবগন, ইমরান হাশমি, শান্তনু মহেশ্বরী প্রমুখ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন