বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কারণ, বেশ কয়েক দিন ধরেই ভারতের ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধুর সঙ্গে ব্যাডমিন্টন খেলছেন দীপিকা। সদ্য টোকিও অলিম্পিকস থেকে ব্রোঞ্জ জয় করে এনেছেন সিন্ধু। তাঁর সঙ্গে ব্যাডমিন্টন অনুশীলনের ভিডিও ইনস্টাগ্রামে দিয়ে দীপিকা ক্যাপশনে লিখেছেন ‘পিভি সিন্ধুর সঙ্গে ক্যালরি ঝরানো’। যতই ‘ক্যালরি ঝরানো’র তকমা দেওয়া হোক না কেন, বিষয়টি এত সহজভাবে নিচ্ছেন না ভক্তরা। তাঁরা এখানে খুঁজে পাচ্ছেন পিভি সিন্ধুর বায়োপিকের সূত্র!

default-image

এদিকে দীপিকা ও সিন্ধু দুজনই পরস্পরের প্রশংসায় পঞ্চমুখ। সেই ভিডিওতে দেখা গেল, পিভি সিন্ধু বলছেন, ‘যদি তিনি (দীপিকা পাড়ুকোন) আজ ব্যাডমিন্টনটা খেলতেন, তাহলে অন্যতম সেরা খেলোয়াড় হতে পারতেন।’ প্রংশসার বিনিময়ে দীপিকার পক্ষ থেকে প্রশংসাই পেলেন সিন্ধু। ‘পদ্মাবতী’ অভিনেত্রী বলেন, ‘সিন্ধু পরবর্তী বিশ্ব চ্যাম্পিয়নশিপের জন্য প্রস্তুতি নিচ্ছে। তাঁর মানে হলো এই অনুশীলনে আমিই তাঁর সবচেয়ে ভালো সঙ্গী হতে পারি।’

default-image

দুজনের খেলায় কে জিতলেন, দীপিকা তা জানতে চেয়েছেন ভক্তদের কাছে। ভক্তরা মন্তব্যের ঘরে জানিয়ে দিয়েছেন তাঁদের উত্তর। কিন্তু তার চেয়ে বেশি আলোচনা যেন হলো পিভির বায়োপিকে দীপিকার অভিনয় নিয়ে। ভক্তরা এই ভিডিও দিয়ে যেন সিন্ধুর বায়োপিকে দীপিকার অভিনয়ের গন্ধ পাচ্ছেন। যদিও এ বিষয়ে এখনো দীপিকা কিংবা সিন্ধু কারও কাছ থেকেই কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে ভবিষ্যতের কথা তো বলা যায় না! হয়তো ভেতরে ভেতরে গোছানো হচ্ছে সব। তারই ইঙ্গিত ছিল ওই অনুশীলন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন