নতুন মুখ্যমন্ত্রীর প্রশংসা, উদ্ধব ঠাকরেকে কটাক্ষ কঙ্গনার

কঙ্গনা রনৌত

গতকাল বৃহস্পতিবার মহারাষ্ট্রের নতুন মুখ্যমন্ত্রী হয়ে এলেন একনাথ শিন্ডে। মহারাষ্ট্রজুড়ে একনাথ শিন্ডেকে নতুন মুখ্যমন্ত্রী হিসেবে শুভকামনা জানানো হচ্ছে। বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতও নতুন মুখ্যমন্ত্রীকে স্বাগত জানিয়েছেন। এদিকে মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে রীতিমতো কটাক্ষ করলেন বলিউডের এই বিতর্কিত তারকা।
সাবেক মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে কঙ্গনার তিক্ত সম্পর্কের কথা কারও অজানা নেই। তাই উদ্ধব ঠাকরে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তাফা দেওয়ার পর এই নায়িকা যে বেজায় খুশি, তা আর বলার অপেক্ষা রাখে না। কঙ্গনা সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক স্টোরি শেয়ার করেছেন।

কঙ্গনা রনৌত

এই স্টোরিতে তিনি মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে শুভকামনা জানিয়ে লিখেছেন, ‘এক অনুপ্রেরণাদায়ী সফলতার গল্প। অটোরিকশা চালানো থেকে দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ আর শক্তিশালী ব্যক্তি হয়ে ওঠা—আপনাকে শুভকামনা স্যার।’ একনাথ শিন্ডে একসময় পেশায় অটোরিকশা চালক ছিলেন।

কঙ্গনা রনৌত

এর আগে উদ্ধব ঠাকরের উদ্দেশে কঙ্গনা এক ভিডিও শেয়ার করেছিলেন। এই ভিডিওতে সাবেক মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে কঙ্গনা বলেছেন, ‘১৯৭৫ সালের পর এই সময় ভারতের গণতন্ত্রের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়। ২০২০ সালে আমি বলেছিলাম যে গণতন্ত্র হলো এক বিশ্বাস। আর ক্ষমতার অহংকারে যে এই বিশ্বাসকে ভঙ্গ করেছে, তার অহংকার চূর্ণবিচূর্ণ হওয়া অনিবার্য। এটা কোনো ব্যক্তির নিজস্ব শক্তি নয়। একজন মানুষের সততার শক্তি এখানে...।’

কঙ্গনা রনৌত

কঙ্গনাকে শেষ রুপালি পর্দায় দেখা গেছে ‘ধাকড়’ ছবিতে। ছবিটি বক্স অফিসে একদম মুখ থুবড়ে পড়েছিল। আগামী দিনে তাঁকে ‘তেজস’ ছবিতে দেখা যাবে। কঙ্গনা এই ছবিতে ভারতীয় বিমানসেনার বিমানচালিকার ভূমিকায় আসতে চলেছেন। ছবিটি এ বছর মুক্তি পাবে।