default-image

জানা গেছে, মাস ছয়েক ধরে সেবাসতিয়ান ও ইলিয়েনার তুমুল প্রেম চলছে। এবারই অবশ্য প্রথম নয়, এর আগেও মুম্বাইয়ে একবার তাঁদের একসঙ্গে দেখা যায়। তখন অবশ্য তাঁদের প্রেম নিয়ে গুজব রটেনি। রাজস্থানে ক্যাটরিনা আর ভিকির বিয়েতেও হাজির ছিলেন ইলিয়েনা। তখন সবাই ভেবেছিল অভিনেত্রী হিসেবে হয়তো আমন্ত্রিত হয়েছেন ইলিয়েনা। এখন অবশ্য বোঝা যাচ্ছে, ঘটনা ভিন্ন।

default-image

ইলিয়েনার ঘনিষ্ঠ একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, মুম্বাইয়ের বান্দ্রায় ক্যাটের পুরোনো বাসায় মাঝেমধ্যেই সময় কাটান সেবাসতিয়ান ও ইলিয়েনা। শুধু তা–ই নয়, লন্ডনে ইলিয়েনার যে বাড়ি আছে, সেখান থেকে সেবাসতিয়ানের বাড়িও খুব একটা দূরে নয়। সেবাসতিয়ান মূলত লন্ডনেই থাকেন। তবে প্রেমিকার টানে চলতি বছর অনেকটা সময় ভারতে কাটিয়েছেন। ইলিয়েনা ও সেবাসতিয়ান অনেক দিন ধরেই ইনস্টাগ্রামে একে অন্যকে অনুসরণ করে আসছেন।

default-image

আলোকচিত্রী অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর কয়েক বছর ধরেই সিঙ্গেল ইলিয়েনা। সেবাসতিয়ানের সঙ্গে সম্পর্ক নিয়ে টাইমস অব ইন্ডিয়ার পক্ষ থেকে যোগাযোগ করা হলেও সাড়া দেননি ইলিয়েনা। ‘পোকিরি’, ‘মুন্না’, ‘জলসা’, ‘কিক’-এর মতো হিট তেলেগু সিনেমায় অভিনয় করেন ইলিয়েনা। পরে দেখা যায় বেশ কয়েকটি তামিল ছবিতেও। তবে মুম্বাইয়ে জন্ম নেওয়া অভিনেত্রীকে হিন্দি সিনেমায় দেখা যায় ২০১২ সালে অনুরাগ বসুর ‘বরফি’তে। পরে ‘রুস্তম’, ‘রেইড’-এর মতো হিট সিনেমাতেও দেখা যায় তাঁকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন