এখন নতুন খবর, রণবীর তাঁর আদরের মেয়ের সঙ্গে দেখা করার জন্য কিছু শর্ত রেখেছেন। আবার এ-ও শোনা যাচ্ছে যে এই বলিউড তারকা বাইরের কারও সামনে মেয়েকে আনতে চান না। কাপুর ও ভাট পরিবারের ঘনিষ্ঠ সদস্য ছাড়া এখন অন্য কাউকে নবজাতককে দেখার অনুমতি নেই। শুধু রণবীর নয়, কাপুর পরিবারের কেউ-ই তা চায় না।

রণবীর আর আলিয়া দুজনই চান না, তাঁদের কোনো তারকা বন্ধু আর আত্মীয়স্বজন এসে মেয়ের ছবি তুলুক। কোনোভাবে তাঁদের মেয়ের ছবি যাতে সামাজিক যোগাযোগমাধ্যমে চলে না আসে, তাই এত সতর্কতা। আর তাই এই তারকা দম্পতি ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজকে তাঁদের আদুরে মেয়ের ছবি না তোলার জন্য অনুরোধ করেছেন।

জানা গেছে, রণবীর আর আলিয়া আপাতত চাইছেন না বাইরের কারোর সংস্পর্শে তাঁদের মেয়ে আসুক। কারণ, নবজাতকের সংক্রমণের আশঙ্কা থেকে তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। এমনও শোনা যাচ্ছে, চিত্রনির্মাতা করণ জোহরও এই নিয়ম থেকে রেহাই পাননি। লন্ডন থেকে আসার পর সরাসরি তিনি রণবীর-আলিয়া আর তাঁদের মেয়ের সঙ্গে দেখা করতে যেতে পারেননি। কোভিড পরীক্ষার পরই করণ এই নবজাতককে দেখার অনুমতি পান। আলিয়ার মেয়ে হওয়ার পর করণ সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বলেছিলেন যে দাদু হওয়ার অনুভূতি হচ্ছে।

গত ১৪ এপ্রিল রণবীর আর আলিয়া সাত পাকে বাঁধা পড়েছিলেন। গত জুন মাসে আলিয়া এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি মা হতে চলেছেন। আজ তাঁরা তাঁদের মেয়েকে ঘিরে এক নতুন জীবন শুরু করেছেন।