হাসপাতাল চত্বরে আজ সকাল থেকে পাপারাজ্জি আর উৎসুক জনতার ভিড় ছিল। সবাই রণলিয়ার আদরের পরীকে দেখার অপেক্ষায় ছিলেন। রেঞ্জ রোভার গাড়ির মধ্যে আলিয়া, রণবীর আর তাঁদের মেয়ের ছবি ও ভিডিও নেট–দুনিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ছে। তবে সব ভিডিও ও ছবিতে তাঁরা অস্পষ্ট। আলিয়াকে কালো পোশাকে প্রসাধনহীনভাবে দেখা গেছে। চোখেমুখে তাঁর নতুন মাতৃত্বের খুশি যেন উপচে পড়ছে। এদিকে রণবীরের কোলে সাদা কাপড়ে মোড়া নবজাতকের এক ঝলক ধরা পড়েছে।

এদিকে কাপুর পরিবার তাদের নতুন সদস্যকে স্বাগত জানাতে পুরোপুরি প্রস্তুত। এই দিনের জন্য সবাই অপেক্ষায় ছিলেন। কাপুর পরিবারের বসতবাড়ি ‘কৃষ্ণা রাজ’ বাংলোয় আলোয় আলোয় সেজে উঠেছে। কয়েক দিন ধরে ‘কৃষ্ণা রাজ’কে নতুনভাবে সাজিয়ে তোলা হয়েছে। আটতলার এই বাংলোতে রণলিয়ার তাঁদের কন্যাকে নিয়ে থাকার কথা। এই বাংলোর এক তলায় নীতু কাপুর থাকেন। তবে রণবীর ও আলিয়া মেয়েকে নিয়ে আপাতত বান্দ্রায় নিজেদের বাসায় গেছেন।

গত ১৪ এপ্রিল গাঁটছড়া বেঁধেছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে তাঁরা অত্যন্ত সাধারণভাবে বিয়ে করেছিলেন। বিয়ে, সন্তান—সবমিলিয়ে রণলিয়ার জীবনে এক নতুন অধ্যায়ের শুরু। মেয়ে হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে একরাশ উচ্ছ্বাস প্রকাশ করে আলিয়া লিখেছিলেন, ‘আমাদের জীবনের সেরা ঘটনা। আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে। ও একটা মিষ্টি পুতুলের মতো। মা-বাবা হওয়ার আনন্দ অনুভব করছি।’ এদিকে রণবীর মেয়েকে প্রথম কোলে নিয়ে আবেগে কেঁদে ফেলেছিলেন বলে জানা গেছে।