নতুন বছরের প্রথম মাসে মুক্তি পাবে ‘পাঠান’। এখন চলছে সিনেমার প্রচারণা। প্রচারণার অংশ হিসেবে ১২ ডিসেম্বর প্রকাশ পাবে সিনেমার গান ‘বেশরম রং’। সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানের পোস্টার শেয়ার করে শাহরুখ খান লেখেন, ‘সময় এসে গেছে “বেশরম রং”-এর।’ তিনি জানান, ১২ তারিখ বেলা ১১টায় ইউটিউবে প্রকাশ করা হবে গানটি। গানের পোস্টারে দীপিকার আবেদনময়ী রূপ দেখে ভক্তদের যেন আর তর সইছে না।

গানের একটি স্থিরচিত্রে দীপিকাকে দেখা গেছে সোনালি মনোকিনিতে। পেছনে সমুদ্র রেখে দাঁড়িয়ে আছেন তিনি, যা দেখে এক ভক্ত লিখেছেন, ‘একটুও তর সইছে না’। আরেক ভক্ত লিখেছেন, ‘দীপিকা তোমাকে কম দুর্দান্ত লাগছে।’ গান শোনার আগেই কেবল লুক দেখেই অনেক ভক্ত বলে দিয়েছেন, সুপারহিট হতে যাচ্ছে গানটি।
পরিচালক সিদ্ধার্থ আনন্দও বলছেন, গানটি মুক্তির পর পার্টিতে পার্টিতে বাজবে ‘বেশরম রং’।

পরিচালক আগেই ঘোষণা দিয়েছিলেন, ডিসেম্বরে সিনেমার দুটি গান প্রকাশ করবেন। তার একটি ‘বেশরম রং’ আসছে সোমবারে। গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘গানটিতে আমাদের প্রজন্মের সবচেয়ে বড় দুই তারকাকে উষ্ণ অবতারে দেখা যাবে।’ গানটির শুটিং হয়েছিল স্পেনে।

এর আগে ছবির টিজারে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহামের লুক প্রকাশ করেছিলেন নির্মাতারা। এবার ট্রেলার প্রকাশের আগে আসছে ছবির গান। অ্যাকশন ঘরানার ‘পাঠান’ ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে।