default-image

বাগদানের খবর নিশ্চিত করে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ইরা। যেখানে ইরার সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন তিনি। একটুও সময় ব্যয় না করে ‘হ্যাঁ’ বলেন ইরা। এর পরেই তাঁর আঙুলে আংটি পরিয়ে দেন নূপুর। আংটি পরিয়ে দেওয়ার পর চুম্বন করেন এই যুগল। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে ইরা লিখেছেন, ‘আমি হ্যাঁ বলেছি।’ জানা গেছে, নূপুরের সাইক্লিংয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ইরা। সেখানেই ঘটে পুরো ঘটনা।

default-image

এদিকে এই বিশেষ মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করার পর ইরা ও নূপুরকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। ফাতিমা সানা শেখ লিখেছেন, ‘আমার দেখা সব চেয়ে মিষ্টি সময়।’ দুজনের উদ্দেশে রিয়া চক্রবর্তী লিখলেন, ‘তোমাদের জন্য শুভেচ্ছা রইল।’
তাঁর পোস্ট করার ছবির নিচে অনেক ভক্ত তাঁদের শুভকামনা জানিয়েছেন, কেউ জানতে চেয়েছেন বিয়ের খবর। তবে ইরা কোনো উত্তর দেননি।

default-image

এর আগে নিজের জন্মদিনে প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে ইরা লিখেছিলেন, ‘আসলে মাত্র দুই বছর হলো সম্পর্ক, কিন্তু আমার মনে হয়, এটা (প্রেম) সব সময়ই ছিল। তোমাকে ভালোবাসি।’ আমির খান ও স্ত্রী রীনা দত্তের মেয়ে ইরার জন্ম ১৯৯৭ সালে। বলিউডে নাম না লেখালেও সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই জনপ্রিয় ইরা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন