কারিনা কাপুর খান
৪১ বছর বয়সী এই অভিনেত্রী দুই দশকের বেশি সময় বলিউডে রাজত্ব করছেন। এই বয়সেও তাঁর ফিটনেস দেখে মুগ্ধ সবাই। দুই সন্তানের জননী সঠিক খাদ্যাভ্যাস ও শরীরচর্চার মাধ্যমে ধরে রেখেছেন তাঁর ফিটনেস। তিনি বর্তমানে ১৫টির বেশি ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আছেন। তাঁর বর্তমান সম্পদের পরিমাণ ছয় কোটি ডলার।

দীপিকা পাড়ুকোন
বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। তাই তিনি যে এই তালিকায় থাকবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। দীপিকার মোট সম্পদের পরিমাণ চার কোটি ডলার। প্রতি ছবিতে ১৫–২০ কোটি রুপি পারিশ্রমিক নেন দীপিকা। ভারত তো বটেই, ভারতের বাইরের অনেক প্রসাধন কোম্পানির শুভেচ্ছাদূত তিনি।

আনুশকা শর্মা
বলিউডের সফল অভিনেত্রী আনুশকা শর্মা। মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে আবারও কাজে ফিরেছেন তিনি। কয়েক বছর আগে তিনি প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। অভিনয়ের বাইরে বেশ কিছু বড় কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও তিনি। ‘রাব নে বানা দে জোড়ি’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বলিউডে অভিষেক হওয়া এই অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ সব মিলিয়ে ৩ কোটি ৬০ লাখ ডলার।

প্রিয়াঙ্কা চোপড়া
বলিউডের পর হলিউডেও নিজের দ্যুতি ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয় করেছেন একাধিক হলিউড সিনেমায়। বছরের শুরুতে মা হওয়া এই সাবেক বিশ্বসুন্দরীর সম্পদের পরিমাণ ৩ কোটি ৫০ লাখ ডলারের বেশি। অভিনয়ের পাশাপাশি তিনি সফল ব্যবসায়ীও। চলচ্চিত্র প্রযোজনা, প্রসাধন কোম্পানি, রেস্তোরাঁসহ নানা ধরনের ব্যবসায় যুক্ত প্রিয়াঙ্কা।