default-image

সালমানের বাবা সেলিম খান প্রায় মাস দুয়েক আগে প্রাতর্ভ্রমণের সময় এক হুমকি ভরা উড়ো চিঠি পেয়েছিলেন। এই চিঠিতে ভাইজান আর সেলিম খানকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছিল। চিঠিতে বলা হয়েছিল যে তাদের হালত পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতো হবে। সেলিম খান এই উড়ো চিঠি পাওয়ার কিছুদিন আগে পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়েছিল। আর এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত হিসেবে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নাম সবার ওপরে আছে। এদিকে লরেন্স বিষ্ণোই বেশ কিছু বছর আগে একবার সালমানকে প্রাণনাশের হুমকি দিয়েছিল। ১৯৯৮ সালের কৃষ্ণসার হরিণ হত্যার অন্যতম মূল অভিযুক্ত হলেন ভাইজান। আর সেই কারণে লরেন্স তাঁকে হত্যার হুমকি দিয়েছিলেন।

default-image

সেলিম খান উড়ো চিঠি পাওয়ার পর বান্দ্রা পুলিশ স্টেশনে অজ্ঞাতপরিচয়ের ব্যক্তির নামে এফআইআর দায়ের করেছিল। আর তারপর থেকে এই মামলার তদন্ত চলছে। মুম্বাই পুলিশের পক্ষ থেকে সালমানের জন্য কড়া নিরাপত্তাব্যবস্থা রাখা হয়েছে। সালমানও নিজের সুরক্ষার জন্য বন্দুক রাখার লাইসেন্সের অনুমতি চেয়েছিলেন। সম্প্রতি মুম্বাই পুলিশ তাঁকে আগ্নেয়াস্ত্র রাখার অনুমতিপত্র দিয়েছে। সালমানকে সম্প্রতি নতুন বুলেটপ্রুফ গাড়িতে সহওয়ারি হয়ে মুম্বাই বিমানবন্দরে আসতে দেখা গেছে। নেট দুনিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে সাদা রঙের বুলেটপ্রুফ গাড়ি থেকে নামছেন ভাইজান। আর তাঁর পরণে পিচ রঙের শার্ট আর কালো ডেনিম। সালমানের এই নতুন টয়োটা ল্যান্ড ক্রজার এসইউবিতে আর্মার আর বুলেটপ্রুফ কাঁচ লাগানো আছে। বুলেটপ্রুফ স্ক্রিনও লাগিয়েছেন তিনি।

default-image

জানা গেছে, সালমানের নতুন এই গাড়ির দাম ১ দশমিক ৫০ কোটি রুপি। এদিন মুম্বাই বিমানবন্দরে এই বলিউড সুপারস্টারের সঙ্গে কড়া নিরাপত্তাব্যবস্থা দেখা গেছে। আর সালমানের সঙ্গে ছিলেন তাঁর বিশ্বস্ত দেহরক্ষী শেরা। এদিন ভাইজানের এয়ারপোর্ট লুক তাঁর ভক্তরা দারুণ পছন্দ করছেন। নেট দুনিয়ায় সবাই ভাইজানের এই স্টাইলের প্রশংসায় পঞ্চমুখ। সালমান আবার হুঙ্কার ছেড়ে আসতে চলেছেন ‘টাইগার থ্রি’ ছবিতে। এ ছাড়া তাঁকে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘কিক টু’সহ আরও কিছু ছবিতে দেখা যাবে। এ ছাড়া শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও হিসেবে দেখা যাবে ভাইজানকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন