বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

হাসান মাসুদ জানান, দেশের বাইরে বাণিজ্যিকভাবে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে তাঁর অনেক আগে থেকেই ছিল। কিন্তু করোনার কারণে আটকে যায় সব পরিকল্পনা। এবার সেই সাধ পূরণ হচ্ছে। এই পরিচালক বলেন, পরিবেশকের মাধ্যমে আমেরিকা, কানাডার সিনেমা হলগুলোর সঙ্গে আগে থেকেই কথা হচ্ছিল। কিন্তু তাদের বেশির ভাগ হলই দীর্ঘদিন বন্ধ ছিল। সম্প্রতি খোলা শুরু হয়েছে।

default-image

যুক্তরাষ্ট্রের ১৪টি সিনেমা হলে মুক্তি পাবে ‘উনপঞ্চাশ বাতাস’। একই দিন থেকে সিনেমাটি কানাডার দুটি হলেও চলবে। ‘এর আগে যুক্তরাষ্ট্র, কানাডায় বাংলাদেশের যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে, সেগুলো থিয়েটার ভাড়া নিয়ে চালানো হয়েছে। কিন্তু আমরা ডিস্ট্রিবিউটরের সঙ্গে যোগাযোগ করে বাংলাদেশের সিনেমার বাজার তৈরির উদ্দেশ্যে আন্তর্জাতিক বাজারে মুক্তি দিচ্ছি। দেশের বাইরে সিনেমা নিয়ে মুক্তি দেওয়া সাহসের কাজ। এ জন্য সিনেমাটির পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর কাছে আমরা কৃতজ্ঞ,’ বলেন মাসুদ হাসান।

default-image

‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমাটি পরিচালনার পাশাপাশি কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্পনির্দেশনা ও সংগীত পরিচালনা করেছেন মাসুদ হাসান। থ্রিলার ঘরানার এই সিনেমায় অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা।

ঢালিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন