মিথিলা ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে বলেন, ‘এই শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গেছে। এর মধ্যে হঠাৎ দেখলাম অনেকে মেসেজ করছে। আরে ওটা আমার এমনই একটা ফটোশুটের ছবি, তাতে মনে হলো লেখাটা ভালো যাবে। তা ছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দুজনেরই প্রিয়।’ সৃজিত সামাজিক যোগাযোগমাধ্যমে মার্কিন গায়ক বব ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের লাইন লিখেছিলেন। লেখার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ফাঁকা জায়গায় মৃত গাছের ছবি। সেই গানের কথা—‘দেয়ার ইজ নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ নো নিড ফর ব্লেম।’

এর মধ্যে মিথিলার পোস্ট ঘিরে সন্দেহ দেখা দেয়। মিথিলা ইনস্টাগ্রামে পোস্ট করেন, ‘হাউ ডু ইউ নো দ্যাট লাভ ইজ রিয়েল?, হাউ ডু ইউ নো ইফ ইট ইজ ফেয়ার? হাউ ফার ইউ ট্রাভেল টু ফাইন্ড অ্যান অ্যানসার, বিফোর ইউ নো দ্যাট ইট ইজ নট দেয়ার?’ কথাগুলোর মানে দাঁড়ায়—‘প্রকৃত ভালোবাসা তুমি কীভাবে বুঝবে? কীভাবে বুঝবে এটা সত্য? এই সত্য ভালোবাসা খুঁজতে কত দূর যেতে হবে, তার আগেই যদি তুমি জান, সেখানে সত্য ভালোবাসা নেই।’ এই কথাগুলো তাঁর পছন্দের কিছু লাইন।

এসব গুজব ধোঁয়াশা বলে উড়িয়ে দিলেন মিথিলা। তিনি বলেন, ‘এই বছর আমার আর ওর বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার আমার কোনো সময়ই নেই।’ মুক্তির অপেক্ষায় রয়েছে মিথিলা অভিনীত কলকাতার ছবি ‘মায়া’। মুম্বাইতে ব্যস্ত সৃজিত নতুন কাজ নিয়ে। ২০১৯ সালের জানুয়ারিতে তাঁদের পরিচয় এবং ৬ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন মিথিলা ও সৃজিত।