default-image

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজকে প্যারিসে আবিষ্কার করেছেন দুই তারকার এক ভক্ত। তিনি পিপলস সাময়িকীকে জানান, বেন ও জেলো প্যারিসের একটি রেস্টুরেন্টে গত বৃহস্পতিবার নৈশভোজ সেরেছেন। পরে খোঁজখবর নিয়ে পিপলস জানতে পেরেছে, ব্যক্তিগত বিমানে চেপে বৃহস্পতিবারই যুক্তরাষ্ট্র থেকে ফ্রান্সে পৌঁছান তারকা দম্পতি। বিমানবন্দর থেকে সরাসরি চলে যান রাতের খাবার খেতে।

default-image

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রেস্টুরেন্টের বারান্দায় বসে ছিলেন তাঁরা। দুজনকেই ভীষণ খুশি দেখাচ্ছিল। প্যারিসের প্রচণ্ড গরমেও জ্যাকেট ও টাই পরেছিলেন বেন। তবে লোপেজ হাজির হয়েছিলেন চমৎকার একটি লাল রঙের পোশাকে। দুই ঘণ্টা রেস্টুরেন্টে কাটিয়ে হোটেলে ফিরে যান তাঁরা।

default-image

বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজের বিয়েটা হওয়ার কথা ছিল ২০০৩ সালের সেপ্টেম্বরে। তাঁদের বাগদানও হয়েছিল তখন। কিন্তু ২০০৪ সালের জানুয়ারিতে বাগদান ভেঙে দিয়ে বিচ্ছেদ হয় দুই তারকার। গত বছরের এপ্রিলে গুজব রটে, পুরোনো প্রেমিকা জেনিফার লোপেজের সঙ্গে আবার প্রেমে মজেছেন বেন। গুঞ্জন সত্যি করে এরপর নিয়মিতই তাঁদের বিভিন্ন অনুষ্ঠান, চলচ্চিত্র অনুষ্ঠান থেকে রেস্টুরেন্টে একসঙ্গে দেখা যেতে থাকে। জুলাইয়ে প্রেমের খবর নিশ্চিত করেন লোপেজ নিজেই। চলতি বছরের এপ্রিলে প্রথম বাগদান ভাঙার ২০ বছর পর বেনের সঙ্গে দ্বিতীয়বারের মতো বাগদানের ঘোষণা দেন লোপেজ।

হলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন