পোন্নিইন সেলভান ১
ধরন: সিনেমা
স্ট্রিমিং: অ্যামাজন প্রাইম ভিডিও
দিনক্ষণ: ৪ নভেম্বর
গত ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির পর মণি রত্নমের তামিল ছবিটি ৫০০ কোটি রুপির বেশি ব্যবসা করে, হয় চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল তামিল ছবি। কালকি কৃষ্ণমূর্তির লেখা একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত ছবিটিতে অভিনয় করেছেন বিক্রম, ঐশ্বরিয়া রাই বচ্চন, জয়রাম রবি, কার্থি, তৃষ্ণা, ঐশ্বরিয়া লক্ষ্মী। প্রেক্ষাগৃহে সাফল্যের পর ওটিটিতে মুক্তি পাচ্ছে ছবিটি।

কিলার সালি
ধরন: তথ্যচিত্র
স্ট্রিমিং: নেটফ্লিক্স
দিনক্ষণ: ২ নভেম্বর
১৯৯৫ সালের ভালোবাসা দিবসে পেশাদার বডিবিল্ডার সালি ম্যাকনেইলের হাতে মারা যান তাঁর স্বামী ও বডিবিল্ডার রে ম্যাকনেইল। স্বামীকে হত্যার অপরাধে ১৯ বছরের কারাদণ্ড হয় সালির। তিনি কুখ্যাত হন ‘কিলার সালি’ নামে। এই বডিবিল্ডারের খুনের দায়ে সাজা পাওয়া ও এর পরের ঘটনাসহ নানা বিষয় নিয়ে তিন পর্বের এ তথ্যচিত্র। যেখানে সালি নিজে ছাড়াও কথা বলেছেন তাঁর বন্ধুরা। পরিচালনা করেছেন আগে ‘অন দ্য রোপস’, ‘হিলারি’র মতো তথ্যচিত্রের নির্মাতা ন্যানেট বারস্টেইন।

লো কান্ট্রি: দ্য মারডাগ ডাইনেস্টি
ধরন: তথ্যচিত্র
স্ট্রিমিং: এইচবিও ম্যাক্স
দিনক্ষণ: ৩ নভেম্বর
গত বছর যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় স্ত্রী ও সন্তানকে হত্যার অভিযোগে অভিযুক্ত হন আইনজীবী অ্যালেক্স মারডাগ। আলোচিত সেই ঘটনা নিয়ে তথ্যচিত্রটি।

সেলেনা গোমেজ: মাই মাইন্ড অ্যান্ড মি
ধরন: তথ্যচিত্র
স্ট্রিমিং: অ্যাপল টিভি প্লাস
দিনক্ষণ: ৪ নভেম্বর
শারীরিক ও মানসিক নানা ধরনের অসুস্থতায় ভুগেছেন সেলেনা গোমেজ। বেশ কয়েকবার পুনর্বাসনকেন্দ্রেও যেতে হয়েছে তাঁকে। ব্যক্তি সেলেনার নানা জানা-অজানা গল্প নিয়ে নির্মিত হয়েছে এই তথ্যচিত্র। এটি পরিচালনা করেছেন অ্যালেক কেশিশিয়ান।