‘ম্যাজিক বাউলিয়ানা’র চতুর্থ আসরে প্রথম স্থান অর্জন করেন ঢাকার শফিউল বাদশা, দ্বিতীয় নেত্রকোনার ফকির চান এবং তৃতীয় হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার অর্ণব ভট্টাচার্য্য।

সাত মাস ধরে চলা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন সারা দেশের ৫০ হাজারের বেশি প্রতিযোগী। তাল-সুর-লয়, উচ্চারণ এবং গায়কি—এই পাঁচ বিষয়ে মার্কিং করে সম্মানিত বিচারকেরা সেরা প্রতিযোগী নির্বাচিত করেন। বিচারক হিসেবে গুরুদায়িত্ব পালন করেছেন লোকগানের শিল্পী বাউল শফি মণ্ডল, শাহনাজ বেলী ও আরিফ দেওয়ান।

অনুষ্ঠানে ভবিষ্যৎ প্রজন্মের সঙ্গে বাউলগানের সংযোগ আরও দৃঢ় করতে আর্কাইভ হিসেবে ‘ম্যাজিক বাউলিয়ানায় পরিবেশিত লোকগানের শুদ্ধ সংকলন-১’ বইটির মোড়ক উন্মোচন করেন বিশেষ অতিথি উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশনস মালিক মোহাম্মদ সাঈদ এবং বইটির গবেষক ও সম্পাদক, বাংলা একাডেমির উপপরিচালক তপন বাগচী।
অনুষ্ঠানে নৃত্য পরিবেশনা করেন জনপ্রিয় মডেল ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ।

সেরা ছয় প্রতিযোগীর সঙ্গে গান পরিবেশন করেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এ ছাড়া উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, মিডিয়াকম, সান কমিউনিকেশনস ও স্কয়ার গ্রুপের অন্য কর্মকর্তারা।

দর্শকদের সুবিধার্থে ম্যাজিক বাউলিয়ানার এ পর্যন্ত প্রচারিত সব কটি পর্বই ইউটিউবে নিজস্ব চ্যানেলে সংরক্ষণ করেছে কর্তৃপক্ষ।