ঈদের মনের মতো কেনাকাটা এবার মান্যবরে

মনের মতো পোশাক খুঁজতে চলে আসুন মান্যবরে।
মনের মতো পোশাক খুঁজতে চলে আসুন মান্যবরে।

আসছে ঈদ। আসছে খুশি। খুশির এই দিনে বাজারের সেরা পোশাকটি নিজের করে পেতে কার না ইচ্ছে জাগে। তবে হাজারো পোশাকের ভিড়ে সেরাটি বেছে নেওয়া সহজ কাজ নয়। এই কঠিন কাজটা এবার সহজ করে তুলছে মান্যবর। ঈদকে সমানে রেখে মান্যবারের যমুনা ফিউচার পার্কের আউটলেট সেজেছে সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকে।

এই আউটলেটে প্রবেশের পরেই লেডিস সেকশনে আপনার নজর কাড়বে মোহের কালেকশন। মোহের কালেকশন পার হলেই চোখ আটকে যাবে টু পিস। তবে এটাই কিন্তু মান্যবরের স্পেশাল নয়। আপনার জন্য অপেক্ষা করছে শুধু দোপাট্টা বা ওড়না নিয়ে সাজানো মান্যবরের বিশেষ কর্নার। এখানে আপনি যেমন পাবেন মন রাঙানো দোপাট্টা তেমনি চোখ আটকাবে এসব দোপাট্টার সূক্ষ্ম কারুকাজে।

তবে মাজার বিষয় হলো, মান্যবর এবার আপনার জন্য নিয়ে এসেছে ফোর পিস! এখানে একই পায়জামা ও ওড়নার সঙ্গে দুটো কামিজ মিলবে। কামিজ সেকশন পেরিয়ে একটু এগোলেই পাবেন জুতার কালেকশন। নানা স্টাইলের হাইহিলে আপনার নজর আটকে যাবে।

এই সব কলেকশন পার হয়ে একটু এগিয়ে গেলে পাবেন শাড়ির মেলা। মান্যবর এবার বিশেষ ভাবে সাজিয়েছে তার শাড়ির সংগ্রহ। অনেক অনেক শাড়ির মধ্যে প্রাধান্য পাচ্ছে জর্জেট, নেট, কোটা, সূতি। দাম ভেদে এগুলো ১০ থেকে ৩০ হাজারের মধ্যে পাবেন। তবে এবারের বাজারে বেশি চাহিদা রয়েছে সিল্কের শাড়ির। মান্যবরে বিভিন্ন এক্সেসারিজের সঙ্গে সঙ্গে জুয়েলারিজও রয়েছে।

পাঞ্জাবি ও মোহের কালেকশন সাজানো হয়েছে আরও নতুন আঙ্গিকে।
পাঞ্জাবি ও মোহের কালেকশন সাজানো হয়েছে আরও নতুন আঙ্গিকে।

তবে যে জন্য বিখ্যাত মান্যবর সেই পাঞ্জাবির সেকশন আরও নতুন ভাবে সাজানো হয়েছে। গ্রীষ্মের উত্তাপের দিকে নজর রেখে সংগ্রহ করা হয়েছে এবার পাঞ্জাবিগুলো। কটন, লিলেনের ওপর বেশি নজর দেওয়া হয়েছে। তবে একটু গর্জিয়াস পাঞ্জাবিতে রয়েছে সিল্ক ও কটনের মেলবন্ধন। অন্যদিকে, সিল্কের মধ্যে রয়েছে তসর সিল্ক। পাঞ্জাবিগুলো পাওয়া যাবে ২ হাজার ৫০০ থেকে ১৮ হাজার টাকায়। গর্জিয়াস পাঞ্জাবির সঙ্গে দরকার পারফেক্ট নাগরা। এ জন্য জুতার সেকশনটাও বিশেষ নজর দেওয়া হয়েছে।

তবে ঈদে যারা সবচেয়ে বেশি আনন্দ করে পরিবারের সেই সব খুদে সদস্যদের জন্য রয়েছে মান্যবর কিডস কালেকশন। নানান রঙে রঙিন এই সেকশনে খুঁজে পাবেন আপনার শিশুটির জন্য সবচেয়ে উপযুক্ত পোশকটি।

যমুনা ফিউচার পার্কে মান্যবরের এই আউটলেটে মেয়েদের জন্য যেমন রয়েছে কটন কামিজ তেমনি রয়েছে গর্জিয়াস কামিজ। পাশাপাশি রয়েছে শাড়ি, জামা, অর্নামেন্ট। ছেলেদের জন্য রয়েছে নান ধরনের পাঞ্জাবি, জুতা। আর রয়েছে শিশুদের জন্য মনমাতানো কালেকশন। তাই এক জায়গাতেই সেরে নিতে পারবেন পুরো পরিবারের শপিং।