বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, হামলা-মামলার মাধ্যমে বিএনপিকে দমিয়ে রাখতে পারেনি, পারবেও না। বিএনপি কোনো সময় আপস করেনি।

নজরুল ইসলাম খান বলেন, যখন খালেদা জিয়া মুক্ত হবেন, তারেক রহমান দেশে ফিরবেন ও গণতান্ত্রিক সরকার ফিরে আসবে, তখন এই লড়াই পূর্ণতা পাবে। তিনি বলেন, ‘স্বাধীন বাংলাদেশের জন্য এই লড়াইয়ে আমাদের জিততে হবে। বাংলাদেশের জনগণকে এই সরকারের দরকার নাই। ভোটই যেখানে নেই, সেখানে জনগণের দরকার কেন। সরকারি জমি বন্ধক দিয়ে টাকা নিচ্ছে। ব্যাংক দেউলিয়া হচ্ছে। আর কেউ সেকেন্ড হোম করছে, বেগম পাড়ায় বাড়ি বানাচ্ছে, সুইস ব্যাংকে টাকা রাখে।’

এ সময় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকার ভোট ডাকাতির মাধ্যমে রাষ্ট্রীয় ক্ষমতা দখলে নিয়ে জনগণের টাকা লুটপাট করে নিজেরা মোটাতাজা হয়েছে।

চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়ার সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, নাজিমুর রহমান, শফিকুর রহমান, কাজী বেলাল উদ্দিন প্রমুখ।