আলবার বিয়ের অনুষ্ঠানে মেসি

জর্দি আলবা এবং তাঁর স্ত্রী রোমারি ভেনতুরাছবি: ইনস্টাগ্রাম

লিওনেল মেসি স্পেনেই ছিলেন। পরবর্তী মৌসুমের অনুশীলন শুরু করার আগে পিএসজির আর্জেন্টাইন তারকা কিছুদিনের ছুটি কাটাতে পরিবার নিয়ে দিন কয়েক আগেই স্পেনে গেছেন। স্পেনে আছেন আর বার্সেলোনার সাবেক সতীর্থের বিয়েতে অংশ নেবেন না, এটা কী করে হয়!

সেভিয়াতে জর্দি আলবার বিয়ের অনুষ্ঠানে এক এক করে মার্ক বার্ত্রা, সেস্ক ফাব্রিগাস, লুইস সুয়ারেজরা যখন যোগ দিচ্ছিলেন, সবাই ছিলেন মেসির অপেক্ষায়। বার্সেলোনার সাবেক তারকা কখন আসবেন—এই ছিল সবার প্রশ্ন।

আরও পড়ুন

সবার অপেক্ষার অবসান ঘটিয়ে মেসি সেভিয়ার বিমানবন্দরে নেমেছেন স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো আর তিন ছেলেকে নিয়ে। খুব বেশি সময় বিমানবন্দরে আটকে থাকতে হয়নি তাঁকে, বাইরে এলেন। সেখানে উপস্থিত কিছু ভক্তের দিকে হাত নেড়ে শুভেচ্ছার জবাব দিলেন এবং তারপর গাড়িতে উঠে চলে গেলেন জর্দি আলবার বিয়ের অতিথিদের থাকার ব্যবস্থা করা হয়েছে শহরের যে হোটেলে, সেখানে।

মেসির এটুকু উপস্থিতিই যে অনেক কিছু, স্পেনের বিভিন্ন সংবাদমাধ্যমে তাকালে সেটি বুঝতে কারও অসুবিধা হওয়ার কথা নয়। মেসির সেভিয়ায় যাওয়া এবং আলবার বিয়েতে অংশ নেওয়ার বিষয়টি ছড়িয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমেও। মেসির গাড়িতে উঠে চলে যাওয়ার ছোট একটি ভিডিও ক্লিপ ঘোরাঘুরি করছে বিভিন্নজনের টুইটারে।

আরও পড়ুন

মেসিবিহীন বার্সা-যুগের প্রথম জয়ের নায়ক ব্র্যাথওয়েটবার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার আলবা বিয়ে করেছেন স্পেনের মডেল ও ইনস্টাগ্রাম তারকা রোমারি ভেনতুরাকে। সাত বছর আগে তাঁদের পরিচয় সেভিয়াতে। ভেনতুরার বাড়ি এ শহরেই। পরিচয় থেকে পরিণয়। সাত বছরের সম্পর্কের পরিণতিতে বিয়ে। যেটা হয়েছে গতকাল।

অনেক দিন ধরেই দুজনে থাকছেন বার্সেলোনায়। কিন্তু বিয়েটা সেভিয়ায় হয়েছে ভেনতুরার ইচ্ছায়। ছোটবেলা থেকেই তাঁর স্বপ্ন ছিল—বিয়ের বন্ধনে তিনি আবদ্ধ হবেন নিজের শহরে। প্রেমিকার কথা মেনে আলবাও তাই বিয়ের আয়োজনটা সেভিয়াতেই করেছেন।

আরও পড়ুন