শুক্রবার শুভেচ্ছা জানিয়ে এই ফাস্ট বোলার লিখেছেন, ‘দিনটা আসার জন্য আর অপেক্ষা করে থাকতে পারলাম না। সেই শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাই, যিনি ক্রিকেটকে এত সুন্দর করে তুলেছেন। শুভ জন্মদিন। আপনি দিনটা উপভোগ করুন। সবাইকে আনন্দ দিতে থাকুন।’ কোহলিকে শুভেচ্ছা জানাতে গিয়ে পাকিস্তানের কয়েকজন কোহলি ভক্তের ভালোবাসাও পৌঁছে দিয়েছেন এই তরুণ ফাস্ট বোলার।

গত মাসে পাকিস্তানের পশ্চিমাঞ্চলীয় প্রদেশ বেলুচিস্তানের গাদানি বিচে কোহলির প্রতিকৃতি এঁকেছেন পাকিস্তানের কয়েকজন ভক্ত। যাঁরা পাকিস্তানে ‘রাশিদি আর্টিস্ট দল’ নামে পরিচিত। সেই দলের সদস্যরা সামাজিক যোগাযোগমাধ্যমে কোহলির সেই প্রতিকৃতির ছবি পোস্ট করে মানুষের মন জয় করে নিয়েছেন।

তবে কিছুতেই কোহলি পর্যন্ত পৌঁছাতে পারছিলেন না তাঁরা। কোহলি পর্যন্ত পৌঁছে দেওয়ার সেই কাজটাই করলেন শাহনেওয়াজ। যা মুগ্ধ করেছে কোহলিকেও।

প্রতিকৃতির সেই ছবি কোহলির কাছে পৌঁছে দেওয়ার মুহূর্তের ছবি তুলে টুইটারে দিয়ে শাহনেওয়াজ লিখেছেন, ‘এটা তোমাদের জন্য। কোহলির সত্যিই খুব ভালো লেগেছে, রাশিদি আর্টিস্ট দলের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।’ সেই দলের এক সদস্য শাহনেওয়াজের সেই টুইট সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাট হাতে দারুণ ছন্দে আছেন কোহলি। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে খেলেছিলেন ৫৩ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস। এরপর ফিফটির দেখা পেয়েছেন নেদারল্যান্ডস ও বাংলাদেশের বিপক্ষেও।