২৬ বছর বয়সী এই গোলরক্ষকের ওপর অসন্তুষ্ট হলেও আর্জেন্টাইন সুপার কাপের জন্য তাঁকে দুবাই নিয়ে যাওয়া হয়। রেসিংয়ের বিপক্ষে হওয়া ম্যাচটিতে বোকা জুনিয়র্সের গোলরক্ষকের দায়িত্বে ছিলেন জাতীয় দলের সাবেক গোলরক্ষক সের্হিও রোমেরো। ওই সময় ডাগআউটে বসে থাকলেও রসির সংক্ষিপ্ত দলবদলের প্রসঙ্গ সামনে আসে।

সুপার কাপের ফাইনাল শেষে দলের সঙ্গে বুয়েনস এইরেসের পথে রওনা দেন রসি। মাঝে যাত্রাবিরতি ছিল মাদ্রিদে। সেখান থেকে দলের বাকিরা আর্জেন্টিনাগামী বিমানে চড়লেও থেকে যান রসি। স্পেন রাজধানীতে ৬ মাসের জন্য ধারে আল নাসরে নাম লেখান তিনি।

খেলানো হবে না এমন একজনকে ধারে পাঠিয়ে ১৫ লাখ মার্কিন ডলার পাচ্ছে বোকা জুনিয়র্স। রসির লাভ খেলার মধ্যে থাকা। আল নাসরে তাঁর সুযোগটি এসেছে আচমকা। রোনালদোর দলের প্রধান গোলরক্ষক সাবেক কলম্বিয়ান ডেভিড অসপিনা।

গত সপ্তাহে সৌদি প্রো লিগের ম্যাচে আল শাবাবের বিপক্ষে কনুইয়ে চোট পেয়েছেন তিনি। এরই মধ্যে বৃহস্পতিবার মাদ্রিদে তাঁর অস্ত্রোপচার হয়েছে। অন্তত দুই থেকে তিন মাস তাঁকে মাঠের বাইরে থাকতে হবে। স্পিনার বদলি হিসেবে খেলবেন রসি। আল নাসরে আগে থেকেই আছেন আর্জেন্টাইন মিডফিল্ডার পিতি মার্তিনেজ

রসি জুলাইয়ে যোগ দেবেন ব্রাজিলিয়ান ক্লাব ফ্ল্যামেঙ্গোতে।