default-image

প্রশ্নটি করা হয়েছিল রুনিকেও—মুক্ত খেলোয়াড় সুয়ারেজকে কি দলে টানছেন? এই প্রশ্নের উত্তরে ‘না’বোধক মাথাই নেড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার রুনি। ৩৫ বছর বয়সী সুয়ারেজ তাঁর চাহিদার সঙ্গে যান না, এমনটাই বলে দিয়েছেন তিনি।

বার্সেলোনা থেকে সুয়ারেজ আতলেতিকো মাদ্রিদে নাম লেখান ২০২০ সালে। মাদ্রিদের ক্লাবটিতে নিজের প্রথম মৌসুমে অসাধারণ খেলেছেন উরুগুয়ের স্ট্রাইকার। আতলেতিকোকে ২০২০-২১ মৌসুমের লা লিগা জেতাতে রেখেছেন দারুণ ভূমিকা। লা লিগায় ২০২০-২১ মৌসুমে ৩২ ম্যাচ খেলে করেছেন ২১ গোল।

কিন্তু গত মৌসুমে এই ছন্দ আর ধরে রাখতে পারেননি সুয়ারেজ। ৩৫ ম্যাচ খেলে গত মৌসুমে লা লিগায় তাঁর গোল মাত্র ১১টি। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪৫ ম্যাচ খেলে করেছেন ১৩ গোল। বয়সের ছাপ পড়তে শুরু করেছে পারফরম্যান্সে। আগের মতো সেই গতিও আর নেই সুয়ারেজের।

default-image

এসব দেখেই হয়তো রুনি সুয়ারেজকে দলে টানার আগ্রহ পাচ্ছেন না। সংবাদ সম্মেলনে সুয়ারেজকে নিয়ে প্রশ্নের উত্তরে রুনি বলেছেন, ‘আমি লুইস সুয়ারেজকে অনেক শ্রদ্ধা করি। কিন্তু আমি এমন খেলোয়াড় নিতে চাই, যারা পারফর্ম করার জন্য ক্ষুধার্ত।’

ফুরিয়ে আর বুড়িয়ে যাওয়া খেলোয়াড় চান না—রুনির কথায় প্রকাশ পেয়েছে এমনটাই, ‘আমি চাই, যারা ক্ষুধার্ত, তারাই এই ক্লাবে আসুক। যারা এই ক্লাবে নাম লেখাতে চায়, আমি শুধু তাদেরই নিতে চাই। আমি এখানে এমন খেলোয়াড় চাই, যাদের এখনো অনেক কিছু দেওয়ার আছে। প্রতিটি ম্যাচ খেলতে পারবে, প্রতিটি অনুশীলন সেশনে থাকতে পারবে; আমি এমন খেলোয়াড়ই নিতে চাই।’

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন