তবে ২৭ বছর বয়সী ফরোয়ার্ড জানালেন, সান্তিয়াগো বার্নাব্যুতেই থাকতে চান তিনি। বৃহস্পতিবার কোপা দেল রের শেষ ষোলোয় ভিয়ারিয়ালের বিপক্ষে বদলি নেমে ভালো খেলেছেন। গোল না করলেও খেলায় আক্রমণের গতি বাড়ানোর ক্ষেত্রে ভূমিকা রাখায় ম্যাচ শেষে তাঁর প্রশংসা করেন কোচ কার্লোস আনচেলত্তি।

এরই মধ্যে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা হয়েছে জানিয়ে আসেনসিও বলেন, ‘এ ব্যাপার নিয়ে আলোচনা হয়েছে। দেখা যাক, কত দূর কী হয়। আমি তো মাদ্রিদের হয়ে দীর্ঘ সময় খেলে যেতে চাই। কিন্তু বিষয়টি শুধু আমার ওপর নির্ভর করছে না। আমি শুধু খেলার ব্যাপারটিতেই জোর দিতে পারি।’

স্প্যানিশ দৈনিক এএস জানিয়েছে, বেতন কমালে আসেনসিওকে রাখতে চায় রিয়াল। তবে আসেনসিও রাজি হবেন কি না, পরিষ্কার নয়। রিয়ালের প্রস্তাব পছন্দ না হলে নিজের এজেন্টকে দল খুঁজতে বলতে পারেন তিনি। গত বছরের এপ্রিলে এজেন্ট বদলে জর্জ মেন্ডেসকে দায়িত্ব দেন আসেনসিও।

ক্রিস্টিয়ানো রোনালদোর এজেন্ট হিসেবে পরিচিত মেন্ডেস অবশ্য সর্বশেষ দলবদল বাজারে পর্তুগিজ তারকার জন্য ইউরোপে দল খুঁজে পাননি। সম্প্রতি ভিন্ন একজনের সহায়তায় সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেন রোনালদো।