৪ বছর পর আবার লা লিগা শিরোপা জেতায় বার্সেলোনায় এখন উচ্ছ্বাস আর উচ্ছ্বাস। গত পরশু এসপানিওলের মাঠে ৪-২ গোলের জয়েই নিশ্চিত হয়েছে শিরোপা। এই জয়ের পর এসপানিওলের মাঠে নেচেগেয়ে উদ্‌যাপন করেছেন বার্সেলোনার খেলোয়াড়েরা।

বার্সার খেলোয়াড়দের সেই উদ্‌যাপনে বাধ সাধেন এসপানিওলের সমর্থকেরা। মাঠে ঢুকে ধাওয়া করেছিলেন তাঁরা। ধাওয়া খেয়ে টানেল ধরে দৌড়ে ড্রেসিংরুমে চলে যান বার্সার খেলোয়াড়েরা। সেখানে পুলিশি নিরাপত্তায় আবার উৎসবে মেতে ওঠে জাভি হার্নান্দেজের দল।

ড্রেসিংরুমে শিরোপা জয়ের উৎসব করার সময় বার্সেলোনার খেলোয়াড়েরা সঙ্গে পান লিওনেল মেসিকেও। বার্সার উরুগুইয়ান ডিফেন্ডার রোনালদ আরাউহো ড্রেসিংরুম থেকে ইনস্টাগ্রামে লাইভ করছিলেন। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক মেসি মূলত তাঁর সেই লাইভে যুক্ত হন।

লাইভে বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড মেসিকে দেখে আরাউহো উচ্ছ্বাসে ভেসে গেছেন। তিনি চিৎকার করে বলে ওঠেন, ‘কে ওখানে? মেসি? বাহ্‌, কী দুর্দান্ত!’

বার্সেলোনা গতকাল শিরোপা জয়ের উদ্‌যাপন আরও বড় পরিসরে করেছে। সমর্থকদের সঙ্গে আনন্দ ভাগ করে নিতে ছাদখোলা বাসে ঘুরেছে পুরো শহর। সামাজিক যোগাযোগমাধ্যমে এর ভিডিও ও ছবি পোস্ট করেছে ক্লাবটি। সেই পোস্টে ‘লাইক’ দিয়ে বার্সার উৎসবে যোগ দিয়েছেন দলটির আরেক সাবেক খেলোয়াড় পিয়েরে-এমেরিক অবামেয়াং।

আরও পড়ুন

জাদুকর জাভিতে যেভাবে লিগ শিরোপা জিতল বার্সেলোনা