বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রসেসর শক্তিশালী আর ক্লক স্পিড বেশি হলে অধিক ব্যবহারের ক্ষেত্রেও স্মার্টফোন দেয় শক্তিশালী পারফরম্যান্স। এমন দুর্দান্ত প্রসেসরের সঙ্গে রিয়েলমি নারজো ৫০ উচ্চগতির পারফরম্যান্স ও নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা প্রদান করে। উন্নত পারফরম্যান্স ও দ্রুতগতির গেমিংয়ের জন্য প্রযুক্তিপ্রেমীরা ফোনটি আরও স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন।

গেমারদের জন্য গেমিং আরও সহজ করতে রিয়েলমি একটি নতুন গেম মোড নিয়ে এসেছে, যেখানে ব্যবহারকারীরা সেরা গেমিং অভিজ্ঞতা পেতে তাঁদের প্রয়োজন অনুসারে ভিন্ন ভিন্ন পারফরম্যান্স মোড ও নোটিফিকেশন স্টাইল বেছে নিতে পারবেন। এছাড়া, সারা বিশ্বের তরুণ খেলোয়াড় এবং গেমারদের জন্য সবচেয়ে স্মুথ ডিসপ্লে দিচ্ছে রিয়েলমি নারজো ৫০। এতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৬ ইঞ্চির বিশাল স্ক্রিন, যা এই সেগমেন্টে সর্বোচ্চ রিফ্রেশ রেটের ডিসপ্লে। অসাধারণ অভিজ্ঞতার জন্য এই আল্ট্রা-স্মুথ ডিসপ্লে অ্যানিমেশন, স্ক্রলিং ও গেমের অস্পষ্টতা দূর করে।

ব্যাটারি সেভিংয়ের জন্য নারজো ৫০, ছয় স্তরের রিফ্রেশ রেট অ্যাডজাস্টমেন্ট সাপোর্ট করে। এ কারণে, গ্রাহকদের সারাদিন চার্জার বহনের ঝামেলা দূর হয়। এ চমৎকার ডিসপ্লের সঙ্গে ভিডিও বা মুভি দেখা, ওয়েব বা সামাজিক যোগাযোগমাধ্যম স্ক্রল করা এবং অন্যান্য কাজ আরও স্বাচ্ছন্দ্যে করা যায়। এই মূল্য পরিসরে এই রিফ্রেশ রেট ফোনটিকে বাজারের সেরা ফোনে পরিণত করেছে।

এ ছাড়া, ৯০.৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিওর সঙ্গে ২৪১২×১০৮০ এফএইচডি+ ডিসপ্লে স্পষ্ট ও ঝকঝকে বিশাল স্ক্রিনে আরও ভালো সিনেম্যাটিক ভিউইয়িং অভিজ্ঞতা প্রদান করে। যাঁরা মুভি, টিভি সিরিজ ও ভিডিও দেখতে পছন্দ করেন, এই স্ক্রিন তাঁদের অভিজ্ঞতাকে নিশ্চিতভাবে নতুন উচ্চতায় নিয়ে যাবে। এ ফোনে গেমিংয়ের অভিজ্ঞতাও হবে দুর্দান্ত। ফোনটিতে ৫,০০০ এমএএইচ বিশাল ব্যাটারিও রয়েছে, যা ঘণ্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহার এবং গেমিং নিশ্চিত করবে। ফোনের চার্জ শেষ হয়ে গেলে এর ৩৩ ওয়াটের ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারী ব্যক্তিরা মাত্র ৭০ মিনিটে ফোনটিকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারবেন। ফোনটির ব্যাটারি ব্যাকআপ সত্যিই অসাধারণ।

ব্যবহারকারী ব্যক্তিরা যাতে নিখুঁত ছবি তুলতে পারেন, সে জন্য রিয়েলমি নারজো ৫০–তে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। ঝকঝকে ও উজ্জ্বল ছবির জন্য ৫০ মেগাপিক্সেলের (এফ/১.৮) মেইন ক্যামেরায় বিশাল অ্যাপারচার এবং দূর থেকে পরিষ্কার ছবি তুলতে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম রয়েছে।

default-image

কেভলার স্পিড টেক্সচার ডিজাইনের নারজো ৫০ দেখতে খুবই চমৎকার। এই ডিজাইনের টেক্সচার রেসিং কারের টেক্সচারের মতো, যা শক্তিশালী পারফরম্যান্সের অনুভূতি দেয়। ফোনটির ডিজাইন তরুণদের জন্য দারুণ ও ট্রেন্ডি। যাঁরা দারুণ মূল্যে ভালো স্পেসিফিকেশনযুক্ত একটি ফোন কিনতে চাচ্ছেন, তাঁদের জন্য আকর্ষণীয় ফিচারের রিয়েলমি নারজো ৫০ একেবারে অসাধারণ একটি ফোন। এ ক্যাটেগরির বিভিন্ন স্মার্টফোনের মধ্যে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যুক্ত রিয়েলমি নারজো ৫০ বাজারে অনন্য। শক্তিশালী হার্ডওয়্যার ও ফিচারের ফোনটি মাত্র ১৬ হাজার ৪৯৯ টাকা বাজারদরে পাওয়া যাচ্ছে। ফোনটি স্পিড ব্লু ও স্পিড ব্ল্যাক দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে। গেমপ্রেমীদের জন্য ফোনটি এবারের ঈদের সবচেয়ে সেরা উপহার।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন