বিষয়

করোনা খেলা

করোনা খেলা

৭ গোলের কষ্ট একটু হলেও ভুলল লিভারপুল?

এই অ্যাস্টন ভিলার সঙ্গেই কয়েক সপ্তাহ আগে লিগ ম্যাচে ৭-২ গোলে বিধ্বস্ত হয়েছিল লিভারপুল। কচিকাঁচাদের নিয়ে দল সাজানো সেই অ্যাস্টন ভিলাকে ৪ গোল দিয়ে আগের ওই যন্ত্রণাটা কি কমেছে খানিকটা?

কচিকাঁচাদের দলের বিপক্ষে গোল বলেই কি না, তাতে উচ্ছ্বাস থাকল না মানে-থিয়াগোদের।

করোনার হানায় অনুশীলন বন্ধ বার্সেলোনার

কোমানের কোচিং স্টাফদের দুজনের কোভিড-১৯ পজিটিভ এসেছে কাল। তাই ম্যাচের আগের দিন অর্থাৎ মঙ্গলবারের অনুশীলন পিছিয়ে দেওয়া হয়েছে। বুধবার বিলবাওর বিপক্ষে ম্যাচ খেলতে সান মামেসে যাবে বার্সেলোনা।

নতুন ধাক্কা খেলো বার্সেলোনা।

টোকিও অলিম্পিক হবে তো?

আইওসি সভাপতি বলেছিলেন, ২০২১–এর ২৩ জুলাই থেকে আগস্টে অলিম্পিক আয়োজন করেই তাঁরা প্রমাণ করতে চান, মানুষ করোনাভাইরাসকে পরাজিত করেছেন। কিন্তু সেটি কি আদৌ সম্ভব?

স্টেডিয়াম প্রস্তুত, কিন্তু অলিম্পিক হবে তো?

সাফ জেতাই বড় চ্যালেঞ্জ

নতুন বছরে দরজায় উঁকি দিচ্ছে নতুন সম্ভাবনা। আমাদের কাজ সেটিকে মাঠের পারফরম্যান্সে অনুদিত করা। এ বছর বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ে তিনটি ম্যাচ আছে আমাদের।

সাফ জেতাই বড় চ্যালেঞ্জ

আগে করোনাকে হারাতে হবে

সারা বিশ্বের মানুষই একটা চরম দুঃসময়ের মধ্য দিয়ে যাচ্ছে। করোনার বছর ২০২০ সাল আমাদের তেমন কিছু তো দেয়ইনি, উল্টো কেড়ে নিয়েছে অনেক বেশি। নতুন বছরে সবার আগে প্রত্যাশা, আমরা এই মহামারি থেকে উদ্ধার পাব। ...

আগে করোনাকে হারাতে হবে

বাংলাদেশের ক্রিকেট ২০২০

বিশ্বকাপে রঙিন, করোনায় ধূসর

বছরটা হতে পারত ক্রিকেটে ঠাসা। টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি ক্রিকেটের সমারোহ ছিল আইসিসির ভবিষ্যৎ সফর পরিকল্পনায়। করোনাভাইরাস এসে গ্রাস করে ফেলল সারা বছরের ক্রিকেটই। যা একটু খেলা হয়েছে, সেটা বছরের শুরু ও ...

অনূর্ধ্ব-১৯ দলের হাত ধরেই প্রথম বৈশ্বিক শিরোপা এসেছে বাংলাদেশের ক্রিকেটে

বড়দিনে দুঃসংবাদ পেলেন গার্দিওলা

ম্যানচেস্টার সিটির এবারের বড়দিনের আনন্দে হানা দিয়েছে করোনা। আজ ক্লাবে চারজনের করোনা পজিটিভ হওয়ার খবর প্রকাশ করেছে দলটি।

আক্রমণে একটা অস্ত্র কমে গেল গার্দিওলার।

মাশরাফি শোনালেন ‘কঠিন’ ২০২০–এর গল্প

২০২০ সালটা সহজ ছিল না মাশরাফি বিন মুর্তজার জন্য। গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে কাল টি-টোয়েন্টির ক্যারিয়ারসেরা বোলিংয়ের পর মাশরাফি শোনালেন গত আট-নয় মাসের কথা।

গতকাল চমকে দিয়েছেন মাশরাফি।

২০ বছর পর এমন কিছু দেখল বাংলাদেশের ক্রিকেট

মেসি-ক্রিস্টিয়ানোদের নাম তখনো শোনেনি কেউ। রজার ফেদেরার, রাফায়েল নাদাল কিংবা নোভাক জোকোভিচদের গ্র্যান্ড স্লাম জেতানোকে তখনো মুড়িমুড়কি বানানো হয়নি। ফর্মুলা ওয়ান মানে তখনো মাইকেল শুমাখার।

 এ বছর মাত্র ৯টি ম্যাচ খেলেছে বাংলাদেশ।

করোনা বাড়ি পাঠিয়ে দিচ্ছে ইংল্যান্ডকে

তিনবার চেষ্টা করেও ওয়ানডে সিরিজ শুরু করা যায়নি। করোনার সংক্রমণ হওয়ার খবরে প্রথমে একবার সিরিজের প্রথম ওয়ানডে পিছিয়ে দেওয়া হয়।

ওয়ানডে সিরিজ আর শুর হতেই পারল না।
আরও