চেলসি

চেলসি

ইউরোপিয়ান সুপার লিগ

সুপার লিগ আর হচ্ছে না, জানিয়ে দিলেন ভাইস চেয়ারম্যান

ইউরোপিয়ান সুপার লিগ নিয়ে গত রাত থেকে ঢাক ঢাক গুড় গুড় করে যে গুঞ্জন শোনা যাচ্ছিল, সেটারই বৈধতা দিলেন লিগের সহসভাপতি, জুভেন্টাসের ভাইস চেয়ারম্যান আন্দ্রেয়া আনেয়েল্লি।

আন্দ্রেয়া আনেয়েল্লি

ইউরোপিয়ান সুপার লিগ

বাস আটকানো, রাস্তা অবরোধ, সমর্থকদের ‘বিদ্রোহ’ ফেরাল চেলসিকে

গতকাল চেলসির মাঠ স্টামফোর্ড ব্রিজ যেন হয়ে উঠেছিল আন্দোলনের কেন্দ্রবিন্দু। ইউরোপিয়ান সুপার লিগে খেলার সিদ্ধান্ত নেওয়া মালিকপক্ষের বিপক্ষে চেলসির সমর্থকেরা নেমেছিলেন বিক্ষোভে। তাতে জয় হয়েছে সমর্থকদেরই।

চেলসির মাঠের বাইরে সুপার লিগের বিরুদ্ধে শুরু হয়েছিল আসল বিক্ষোভ।

ইউরোপিয়ান সুপার লিগ

রাতভর নাটকীয়তা, সুপার লিগ ছাড়ল ছয় ইংলিশ ক্লাব

শেষমেশ সমর্থকদেরই জয় হলো। ফুটবলভক্তদের 'বিদ্রোহের' সামনে মাথা নত করল ইউরোপিয়ান সুপার লিগে যাওয়া 'বিদ্রোহী' ১২ ক্লাবের ছয় ইংলিশ ক্লাব। সুপার লিগ থেকে সরে এসেছে তারা।

ইউরোপীয় সুপার লিগ

সুপার লিগ থেকে বেরিয়ে যেতে পারে চেলসি–ম্যান সিটি

পাহাড়সমান চাপ ধেয়ে যাচ্ছে ইউরোপিয়ান সুপার লিগে নাম লেখানো ৬টি ক্লাবের দিকে। সমর্থকেরা চাপ দিচ্ছেন, সাধারণ ফুটবলপ্রেমীরা চাপ দিচ্ছেন। চাপ দিচ্ছেন ইংল্যান্ডের সাবেক ফুটবলার থেকে শুরু করে ...

ইএসএলের পক্ষে নন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা।

পর্যাপ্ত সম্মান না দেওয়ায় মন খারাপ তাঁর

গতদেড় মৌসুমে আর আলোচনায় নেই ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার। চেলসিতে খেলে নিজের প্রত্যাশা অনুযায়ী সম্মান পাচ্ছেন না বলেও দাবি করেছেন জর্জিনিও।

জর্জিনিও।

ছবিতে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালের গল্প

পোর্তোর কাছে ১-০ গোলে হারলেও দুই লেগ মিলিয়ে ২-১ ব্যবধানে জিতে চ্যাম্পিয়নস লিগের শেষ চারে উঠে গেছে চেলসি। বায়ার্ন মিউনিখ ১-০ গোলে জিতেছে পিএসজির বিপক্ষে। তবে দুই লেগ মিলিয়ে ৩-৩ সমতার পর অ্যাওয়ে গোলে ...

সেমিফাইনালে উঠার আনন্দে চেলসি মিডফিল্ডার মাতেও কোভাচিচ ও কোচ টমাস টুখেলের উচ্ছ্বাস

চ্যাম্পিয়নস লিগ

৭ বছর পর চেলসিকে শেষ চারে তুলেই টুখেলের হুঙ্কার

কোয়ার্টার ফাইনালের দুই লেগ মিলিয়ে ২-১ গোলের জয় চেলসির। আর তাতেই সাত বছর পর আবার চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে খেলার সুযোগ হলো চেলসির।

ম্যাচ শেষে চেলসি কোচ টমাস টুখেল

সোনার দামে বিকানো গোল পেল চেলসি

লিগে ওয়েস্ট ব্রমউইচের কাছে পাঁচ গোল হজম করে ইউরোপসেরার আসরে নেমেছিল চেলসি। রক্ষণাত্মক ভঙ্গিতে খেললেও সুযোগের সদ্ব্যবহার করতে ছাড়েনি টমাস টুখেলের দল।

ম্যাসন মাউন্টের গোলের পর চেলসি খেলোয়াড়দের উদযাপন।

১৭৭২ কোটি টাকার আক্রমণভাগের ফল পেল চেলসি

ম্যাচের নিয়ন্ত্রণ বেশির ভাগ সময় চেলসির ছিল মাঝমাঠ এনগোলো কাঁতে ও মাতেও কোভাচিচের বুদ্ধিদীপ্ত খেলায়। চেলসির ১৫০ মিলিয়ন পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৭৭২ কোটি টাকা) মূল্যের আক্রমণভাগ বেশ ভালোই বলের ...

গোলের পর চেলসির এমারসনের উদ্‌যাপন।

বসের চাকরি খেয়ে অনুতপ্ত তিনি

কোচ চাকরি খোয়ানোর পেছনে নিজের দায় খুঁজে পাচ্ছেন স্ট্রাইকার। তাঁর ধারণা, তিনি একটু নিয়মিত গোল করলেই হয়তো এখনো চেলসির দায়িত্বে থাকতেন ল্যাম্পার্ড।

মৌসুমের মাঝপথে কোচ বদলেছে চেলসি।
আরও