টোকিও অলিম্পিক

অনন্য কীর্তি গড়ার পর বললেন, ‘মনে হচ্ছে যেন স্বপ্ন দেখছি’

এর আগে ২০১২ লন্ডন অলিম্পিক এবং ২০১৬ রিও অলিম্পিকে দলগত সোনা জয়ে বড় ভূমিকা ছিল লং মার। সব মিলিয়ে এখন লং মার শোকেসে চারটি অলিম্পিক সোনা।

লং মা

অলিম্পিকের প্রতি মুহূর্তের খবর

এককভাবে শীর্ষে চীন

টোকিও অলিম্পিকে পদক তালিকায় এগিয়ে আছে কোন দেশ? কে জিতলেন সোনা, রেকর্ড গড়লেন কোন অ্যাথলেট, দেশকে প্রথমবারের মতো পদক এনে দিলেন কে...টোকিও অলিম্পিকের সর্বশেষ খবর জেনে নিন এখানে।

ফাইনালের  চারজনই ক্রোয়েশিয়ার

‘চুল ছোট’ বলে হয়রানির শিকার সান জিতলেন তৃতীয় সোনা

আর্চারি শীর্ষ বাছাই সান ব্যক্তিগত ইভেন্টের ফাইনালে দারুণভাবে স্নায়ুচাপ সামলান। সেমিফাইনাল ও ফাইনালে শুট-অফ জিতে নেন। ফাইনালের টাইব্রেকারে মাত্র একটি করে তির ছোড়েন এলেনা ওসিপোভা ও আন সান।

আন সান

অলিম্পিকের মাঝপথে টোকিওর জরুরি অবস্থা বাড়ানো হলো

টোকিও শহরেও আক্রান্তের নতুন রেকর্ড গড়েছে গতকাল। এ অবস্থায় নতুন করে জাপানের চারটি অঞ্চলে জরুরি অবস্থার মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে জাপান সরকার।

করোনা সংক্রমণ নিয়ে নতুন করে সতর্ক হচ্ছে জাপান

টোকিও অলিম্পিক

নাদালকে ছোঁয়া হলো না জোকোভিচের

অলিম্পিকের সোনা অধরাই থেকে গেল নোভাক জোকোভিচের কাছে। জার্মান তারকা আলেক্সান্ডার জভেরেভের কাছে হেরে অলিম্পিকের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছেন এই সার্বিয়ান কিংবদন্তি

পারলেন না জোকোভিচ

ক্যারিয়ার সেরা টাইমিং করেও হিটে বাদ সাঁতারু আরিফুল-জুনায়না

আরিফুলের ক্যারিয়ার সেরা টাইমিং। সব মিলিয়ে ৭৩ জন সাঁতারুর মধ্যে আরিফুল হয়েছেন ৫১ তম। একটু আগে শেষ হওয়া মেয়েদের ৫০ মিটার ফ্রি স্টাইল হিটে নেমেছিলেন জুনায়না আহমেদ। জুনায়নাও নিজের ক্যারিয়ার সেরা টাইমিং ...

জুনায়না।

অ্যাথলেটিকসে নজর থাকবে যে পাঁচজনের ওপর

আজ থেকে শুরু হচ্ছে অলিম্পিকের অ্যাথলেটিকস। নতুন কোনো তারকার সন্ধানে চোখ রাখুন এই পাঁচ অ্যাথলেটের ওপর...এঁদের মধ্য থেকেই হয়তো এবার ইতিহাস গড়বেন কেউ..

হাইজাম্পে এবার সোনা জিততে চান এই কাতারি

টোকিও অলিম্পিক

ভারতের দ্বিতীয় পদক নিশ্চিত করলেন লাভলিনা

টোকিও অলিম্পিকে এটি হতে যাচ্ছে ভারতের দ্বিতীয় পদক। এর আগে ভারোত্তোলনে ভারতকে রুপার পদক জেতান মীরাবাঈ চানু।

কোয়ার্টার ফাইনালে জয়ের পর ভারতের লাভলিনা বোরগোহাই

‘সবচেয়ে ছোট দেশ’ হিসেবে অলিম্পিকে পদক সান মারিনোর

২০১২ লন্ডন গেমসে সান মারিনোর ইতিহাসে প্রথম অ্যাথলেট হিসেবে অলিম্পিকের যেকোনো ইভেন্টে চতুর্থ স্থানে উঠে এসেছিলেন পেরেল্লি। সেটিও মেয়েদের শুটিংয়ের ট্র্যাপে। তাঁর আগে দেশটির হয়ে অলিম্পিকে সেরা সাফল্য ...

ব্রোঞ্জ পদক হাতে কেঁদে ফেলেন পেরেল্লি

বিশ্ব রেকর্ড গড়ে সাঁতারে দক্ষিণ আফ্রিকার প্রথম সোনা

মেয়েদের ব্রেস্ট স্ট্রোকে ‘বিশেষজ্ঞ’ হিসেবে খ্যাত এবং এই ইভেন্টের ১০০ মিটারে বিশ্ব রেকর্ডধারী যুক্তরাস্ট্রের লিলি কিংও শোয়েনমেকারের সঙ্গে পেরে ওঠেননি।

সাঁতার শেষে তাতানা শোয়েনমেকারের চোখে বিষ্ময়
আরও