বিষয়

সিলেট সিটি

সিলেট-সিটি

সিলেট মহানগর পুলিশের ছয় থানার ওসিকে বদলি

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) আওতাধীন ছয়টি থানার সব কটির ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। ছয়টি থানাতেই নতুন ওসিকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সিলেট মহানগর পুলিশের ছয় থানার ওসিকে বদলি

সিলেটে কাল আট ঘণ্টা গ্যাস থাকবে না

জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষের দেওয়া তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সিলেট শহরতলির খাদিমনগর এলাকার জালালাবাদ গ্যাস স্টেশনের (ডিআরএস) জরুরি রক্ষণাবেক্ষণ কাজ করা ...

সিলেটে কাল আট ঘণ্টা গ্যাস থাকবে না

সিলেট নগরের কিছু এলাকায় বৃহস্পতিবার আট ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

বিদ্যুৎ লাইন মেরামত ও সংরক্ষণকাজের জন্য সিলেট নগরের বোরহান উদ্দিন ফিডারের অধীন কুশিঘাট, মীরাপাড়া, শাপলাবাগ, মুক্তিরচক, কল্যাণপুর, টিলাগড়, টুলটিকর প্রভৃতি এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ...

সিলেট নগরের কিছু এলাকায় বৃহস্পতিবার আট ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

‘গরিব অইয়া ঠেকি গেছি’

করোনা পরিস্থিতির কারণে অনেকের আয় কমেছে, আবার অনেকে কর্মহীন হয়ে রয়েছেন। এমন সময়ে বাজারে নিত্যপণ্য সবজির ঊর্ধ্বগতির কারণে বিপাকে পড়েছেন সিলেটের নিম্ন আয়ের মানুষ থেকে শুরু করে মধ্যবিত্ত পরিবারের সদস্যরা।

‘গরিব অইয়া ঠেকি গেছি’

সিলেটে হেফাজতে মৃত্যু

এসআই আকবরসহ অন্য আসামিদের গ্রেপ্তারের দাবিতে রায়হানের মায়ের অনশন

রায়হানের মায়ের এই আমরণ অনশন কর্মসূচির সঙ্গে বিভিন্ন এলাকার মানুষ ছাড়াও সামাজিক সংগঠনের সদস্যরা একাত্ম হয়েছেন। তিনি রোববার থেকে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে এই কমসূচি শুরু করেন।

পুলিশের নির্যাতনে মারা যাওয়া রায়হান আহমদের মা ছালমা বেগম  বন্দরবাজার ফাঁড়ির সামনে রোববার থেকে আমরণ অনশন কর্মসূচি শুরু করেছেন।

সিলেটে পুলিশি হেফাজতে মৃত্যু

সাময়িক বরখাস্ত হওয়া আরেক কনস্টেবল গ্রেপ্তার

ওই কনস্টেবলের নাম হারুন অর রশিদ। তাঁকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে। পিবিআই সিলেটের পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ-জামান এ তথ্য জানিয়েছেন।

সাময়িক বরখাস্ত হওয়া আরেক কনস্টেবল গ্রেপ্তার

পুলিশি হেফাজতে মৃত্যু

সরানো হলো সিলেট পুলিশের কমিশনারকে

আজ বৃহস্পতিবার সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কমিশনার মো. গোলাম কিবরিয়াকে সরিয়ে নেওয়া হয়েছে। তাঁর স্থলে মো. নিশারুল আরিফকে পদায়ন করা হয়েছে।

সরানো হলো সিলেট পুলিশের কমিশনারকে

পুলিশ হেফাজতে মৃত্যু

এসআই আকবরসহ জড়িতদের ৭২ ঘণ্টায় গ্রেপ্তারের দাবি

রোববার দুপুর সাড়ে ১২টায় সিলেট নগরের আখালিয়া এলাকার নেহারিপাড়ায় নিহত রায়হান আহমদের বাড়িতে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান তাঁর মা সালমা বেগম। সংবাদ সম্মেলনে রায়হানের মায়ের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ...

এসআই আকবরসহ জড়িতদের
৭২ ঘণ্টায় গ্রেপ্তারের দাবি

সিলেটে পুলিশি হেফাজতে মৃত্যু

বিচারের দাবিতে সড়ক অবরোধ, বিক্ষোভ, ২৪ ঘণ্টার আলটিমেটাম

এলাকাবাসীর উদ্যোগে বিক্ষোভে নিহত রায়হানের মা সালমা বেগমসহ পরিবারের সদস্যরাও একাত্ম হন।

সিলেটে পুলিশ হেফাজতে রায়হান আহমদের হত্যার বিচার দাবিতে সিলেট-সুনামগঞ্জ সড়কের পাশে নগরের আখালিয়ায় মানববন্ধন ও সমাবেশ করেন নিহতের স্বজন ও এলাকাবাসী। সোমবার বিকেলে।

সিলেটে মানববন্ধনে বক্তারা

নারী নির্যাতন ও ধর্ষণে জড়িতদের কঠিন শাস্তি হতে হবে

এ সময় কর্মসূচিতে অংশ নেওয়া বেশ কয়েকজনকে চোখে কালো কাপড় বেঁধে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনায় প্রতিবাদ জানাতে দেখা গেছে।

সিলেটে এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণ, নোয়াখালীতে নারীর ওপর নির্মম নির্যাতনসহ সারা দেশে ধর্ষণ–নিপীড়নের প্রতিবাদে রূপান্তর ও সঞ্জীবনীর মানববন্ধনে চোখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ
আরও