বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনুসারীদের কারও কারও মন্তব্যের উত্তর দিয়েছেন ইলন মাস্ক। তবে এবার কিন্তু কোকাকোলা কিনতে ইলন মাস্কের আগ্রহের চেয়ে তিনি কেন বহুজাতিক এই পানীয় কোম্পানিটি কিনে নিতে চাইছেন, সেটা নিয়ে মানুষ আলোচনা করছেন বেশি।

ইলন মাস্ক ওই টুইটে বলেন, তিনি কোকাকোলা কিনতে চান, কারণ, কোকাকোলায় পুনরায় কোকেইন ফিরিয়ে আনতে চান তিনি। ইলন মাস্কের এ কথা নিয়ে ইতিমধ্যে হইচই পড়ে গেছে। কারণ, এমন গুঞ্জন আছে যে কোকাকোলায় কোকেইন ব্যবহার করা হতো। কিন্তু ইন্টারনেট ও অনলাইন মাধ্যমে এমন গুজব উঠলেও এর কোনো প্রমাণ পাওয়া যায়নি। অপ্রমাণিত এমন একটি বিষয়কে সামনে তুলে আনার কারণে অনেকে অবশ্য ইলন মাস্কের ওই টুইট নিয়ে সমালোচনাও করেন।

তবে কোকাকোলা কিনতে চেয়ে ওই টুইট করার পর ইলন মাস্ক আরও দুটি টুইট করেন। একটিতে এর আগে তাঁর করা একটি টুইটের স্ক্রিনশট পোস্ট করেন তিনি। ওই টুইটে তিনি বলেছিলেন, ‘আমি এখন ম্যাকডোনাল্ডস কিনে নিতে যাচ্ছি এবং কেনার পর তাদের আইসক্রিম তৈরির মেশিনগুলোর সমস্যা সমাধান করব।’ পরে আরও একটি টুইট করেন টুইটারের নতুন মালিক ইলন মাস্ক। টুইটে তিনি বলেন, ‘আসুন, সবাই মিলে যতটা পারা যায় টুইটারের মাধ্যমে মজা নেওয়ার চেষ্টা করি।’ ওই টুইটে ইলন মাস্ক আরও একটি মন্তব্য করেন। এবার তাতে বিশ্বখ্যাত এই মার্কিন প্রযুক্তি উদ্যোক্তা বলেন, ‘শুনুন, আমি কিন্তু অলৌকিক কিছু করতে পারি না।’

যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন